সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ৪ অগ্রাহায়ণ ১৪২৬

পাট ক্ষেতে নিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

সুনামগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ অক্টোবর ২০১৯, বুধবার ১২:৩৩ পিএম

পাট ক্ষেতে নিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

সুনামগঞ্জ : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৬ বছরের শিশুকে ধর্ষণের দায়ে উদয়ন হোসেন (১৮)  নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও গ্রামের সেলিম মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও গ্রামের বিল্লাল মিয়ার ৬ বছরের শিশুকে মঙ্গলবার সন্ধ্যায় ফুঁসলিয়ে নিয়ে গিয়ে বাড়ির পার্শ্ববর্তী কবরস্থানের পাশের পাটক্ষেতে ধর্ষণ করে ফেলে রেখে যায় উদয়ন হোসেন।

এদিকে বাড়িতে শিশুটি দেখতে না পেয়ে রাতও ভাড়তে থাকায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করলে শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়িতে আসে। এরপর পরিবারের লোকজন শিশুটিকে প্রথমে বাদাঘাট বাজারে ডাঃ হাফিজ উদ্দিনের চেম্বারে নিয়ে গেলে তিনি শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানেও তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার খবর পেয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান ওবাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মোহাম্মদ আমির উদ্দিন এর নেতৃত্বে পুলিশ র্ফোস নিয়ে সুকৌশলে ধর্ষককে তার বাড়ি থেকে আটক করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue