শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

পাত্রী খুঁজছেন শাকিব, বায়োডাটা ভাইরাল!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার ০৪:২৮ পিএম

পাত্রী খুঁজছেন শাকিব, বায়োডাটা ভাইরাল!

ঢাকা : ছাদনাতলায় বসার ইচ্ছে প্রকাশ করলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। যেকোনো সময়, যেকোনো জায়গায়, যে কারও সঙ্গেই শাকিবের বিয়ের ঘণ্টা বেজে যেতে পারে। এখন অপেক্ষা শুধু জুতসই পাত্রীর।

ঢাকাই ছবির চিত্রনায়ক শাকিব খান। ভালোবেসে অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন ২০০৮ সালে। সেই বিয়ে ভেঙে গেছে  ২০১৮ সালে। তাদের দাম্পত্যের সুবাস হয়ে আছে একমাত্র পুত্র আব্রাম খান জয়।

অপুর সঙ্গে ছাড়াছাড়ির পর শাকিব একা। তুমুল ব্যস্ত সময় কাটে তার সিনেমার শুটিংয়ে। কখনো দেশে কখনো বা বিদেশে। এই মুহূর্তে শুটিং চলছে ‘আগুন’ নামের একটি ছবির। হাতে আছে আরও বেশ কিছু সিনেমা যেগুলোর শুটিং শিগগিরই হয়তো শুরু হবে।

এমনি সময় ফেসবুকে ভাইরাল হলো শাকিবের বিয়ের খবর। ঘটক বাড়ি নামের একটি ফেসবুক পেজে পোস্ট করা হয় শাকিব খানের বায়োডাট। যেখানে শাকিব খানের জন্য বিয়ের পাত্রী চাওয়া হয়েছে।

পোস্টটি করেছেন শাকিবের বোনের ননদ দাবি করা ‘মুনা স্বপন’ নামের একটি আইডি থেকে। সেখানে শাকিবের ছবিসহ পুর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত উল্লেখ করে যোগ্য পাত্রী নিয়ে যোগাযোগ করতে বলা হয়েছে।

তার নাম দেয়া হয়েছে শাকিব খান রানা। ১৯৮০ সালে জন্ম। উচ্চতা ৬ ইঞ্চি। রক্তের গ্রুপ বি পজিটিভ। তবে জীবন বৃত্তান্তে কোথাও উল্লেখ নেই শাকিব খান বিবাহিত।

এদিকে পোস্টটি নিয়ে হৈ চৈ শুরু হয়েছে ফেসবুকে। শাকিবের অনেক ভক্তরা পোস্টদাতাকে ভুয়া আইডির দাবি করে এটিকে ভিত্তিহীন বলে দাবি করছেন। শাকিবের ঘনিষ্টজনদের সঙ্গে যোগাযোগ করেও এর কোনো সত্যতা পাওয়া যায়নি। বিয়ে করার কোনো পরিকল্পনাই নেই শাকিব খানের। তিনি আপাতত নিজের ক্যারিয়ার নিয়েই মনযোগী।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue