শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০, ৫ মাঘ ১৪২৬

পাপন কোথায় ক্যাসিনো খেলেছিলেন জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৩ নভেম্বর ২০১৯, রবিবার ০৩:৫৭ পিএম

পাপন কোথায় ক্যাসিনো খেলেছিলেন জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন দেশের কোথাও ক্যাসিনো খেলেননি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রোববার (৩ নভেম্বর) সচিবালয় ভিত্তিক সাংবাদিক সংগঠনের উদ্যোগে আয়োজিত বিএসআরএফ সংলাপে তিনি এ কথা বলেন। সম্প্রতি (বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনো খেলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে তাকেও (পাপন) আইনের আওতায় আনা হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘নাজমুল হাসান পাপনের ক্যাসিনো খেলার ভিডিওটি বিদেশের। আমি যতদূর দেখেছি, তিনি বাংলাদেশে কোথাও ক্যাসিনো খেলেননি। তিনি বিদেশে খেলেছেন, ফলে বিষয়টিকে সেভাবে নেওয়া যায় না। এটা আমাদের বিষয় নয়।’

ক্যাসিনোর বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়ে তিনি বলেন, ‘আমরা এ পর্যন্ত যাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি, তারা মূলত ক্যাসিনো ব্যবসার উৎপত্তি ঘটিয়েছে। যারা ক্যাসিনো ব্যবসা লিড দিচ্ছে, তাদেরকে প্রথমে গ্রেপ্তারের চেষ্টা করেছি। এছাড়া ই-পাসপোর্ট নিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘ই-পাসপোর্ট চালুর সুনির্দিষ্ট তারিখ আমরা এখনও দেইনি।’

বিএসআরএফের সভাপতি তপন বিশ্বাসের সভাপতিত্বে সংলাপে বিএসআরএফের সাধারণ সম্পাদক শামীম আহমেদ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেট ভক্তদের ফেসবুক টাইমলাইনে ভাইরাল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনোর ভিডিও। যা ইতোমধ্যেই সমালোচনায় উঠে এসেছে।

জানা গেছে, এটি অনেক আগের ভিডিও। সিঙ্গাপুরের সবচেয়ে চাকচিক্যময় ও জাঁকজমকপূর্ণ ক্যাসিনো মেরিনা বে তে খেলছিলেন নাজমুল হাসান পাপন। যদিও ফেসবুকে প্রচার হচ্ছে, এক সময় সিঙ্গাপুরের সেই ক্যাসিনোতে নিয়মিত যাতায়াত ছিল পাপনের। তবে এমন তথ্যের সত্যতা নিশ্চিত করা যায়নি। সূত্র জানিয়েছে, ঘটনাটির সত্যতা নিয়ে ভিডিওটি নানাভাবে বিশ্লেষণ করা হচ্ছে। অপরাধের সত্যতা মিললে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতে পারে।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue