সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

 ‘মনের মত মানুষ পাইলাম না’ 

‘পাসওয়ার্ড’ সফল, শুরু হল শাকিব খানের নতুন মিশন

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ জুন ২০১৯, শনিবার ০৪:০৭ পিএম

‘পাসওয়ার্ড’ সফল, শুরু হল শাকিব খানের নতুন মিশন

শাকিব খান

ঢাকা: শাকিব খানের ঈদের সিনেমা ‘পাসওয়ার্ড’-এর সফলতার পর এবার শুরু হল শাকিবের নতুন মিশন। আর এই মিশন নতুন সিনেমা নিয়ে। সিনেমার নাম  ‘মনের মত মানুষ পাইলাম না’। সিনেমাটি পরিচালনা করছেন খ্যাতিমান পরিচালক জাকির হোসেন রাজু। জানা গেছে, সিনেমায় শাকিব খান প্রযোজক হিসেবেও থাকবেন।

২০১৩ সাল চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে নির্মাতা জাকির হোসেন ‘মনের মত মানুষ পাইলাম না’ শিরোনামে সিনেমা নির্মাণের ঘোষণা দেন। সেই বছরে আনুষ্ঠানিকভাবে সিনেমাটির মহরতও অনুষ্ঠিত হয়। সিনেমাটির মহরত হলেও নানা কারণে তা আর শুটিং ফ্লোর পর্যন্ত গড়ায়নি। তবে এবার ছয় বছর পর শুরু হয়েছে সেই সিনেমার শুটিং। শনিবার (১৫ জুলাই) সিনেমাটির শুটিং শুরু হয়েছে বিএফডিসিতে।

সিনেমাটির চিত্রনাট্য রচনা করছেন আবদুল্লাহ জহির বাবু। এবার গল্পে কিছুটা পরিবর্তন করা হয়েছে। এর আগে রাজধানীর একটি স্টুডিওতে সিনেমাটির দুটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গাজী মাজহারুল আনোয়ার ও জাকির হোসেন রাজুর কথায় গান দুটির সুর ও সংগীত করেছেন শফিক তুহিন। কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা খ্যাত সংগীতশিল্পী রাশেদ।

আগামী ১৭ জুন, আবারো সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

এদিকে ঈদে মুক্তি পেয়েছে শাকিব কান প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘পাসওয়ার্ড’। ইতোমধ্যে সিনেমাটি ব্যবসা সফলতা পেয়েছে। সিনেমায় শাকিব ছাড়াও অভিনয় করেছেন বুবলী, মিশা সওদাগর, অমিত হাসানসহ অনেকে।

সোনালীনিউজ/বিএইচ