বুধবার, ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

‘পাসওয়ার্ড’-এর গান নিয়ে দারুণ রোমাঞ্চিত শাকিব খান

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ মে ২০১৯, রবিবার ০৩:৫১ পিএম

‘পাসওয়ার্ড’-এর গান নিয়ে দারুণ রোমাঞ্চিত শাকিব খান

ঢাকা: শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’-এর গান নিয়ে দারুণ রোমাঞ্চিত সুপারস্টার শাকিব খান। ঈদের ছবি ‘পাসওয়ার্ড’-এর তিনটি গানের শুটিং শেষ করে  শুক্রবার তুরস্ক থেকে দেশে ফিরেছেন শাকিব খান। তুরস্কের অনেকগুলো ঐতিহাসিক স্থানে শুটিং হয়েছে গানগুলোর। পাশাপাশি তাঁর নতুন আরেকটি ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির একটি গানের শুটিংয়ে অংশ নিয়েছে শাকিব-বুবলী জুটি।

 ‘পাসওয়ার্ড’ ছবির গানগুলো নিয়ে দারুণ রোমাঞ্চিত শাকিব। এরই মধ্যে ‘পাসওয়ার্ড’ ছবিটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়েছে। 

‘পাসওয়ার্ড’ এর গান নিয়ে শাকিব খান বলেন,‘ আমরা তুরস্কের ইস্তাম্বুল, আলাতোনিয়া, কাপাডোকিয়া, পামুকালের মতো ঐতিহাসিক জায়গায় শুটিং করেছি। ওই সব স্থানে এর আগে ঢাকার কোনো ছবির শুটিং হয়নি। গানগুলোর কোরিওগ্রাফি করেছেন ভারতের মুম্বাইয়ের বাবা যাদব। তাঁর কাজ নিয়ে নতুন করে কিছু বলার নেই। আমার বিশ্বাস, ছবি মুক্তির আগেই ইউটিউবে গানগুলো নিয়ে হইচই পড়ে যাবে। আমি নিজেই ইউটিউবে গানগুলো দেখার জন্য অস্থির হয়ে আছি।

কয়েক দিনের মধ্যেই গানগুলো পর্যায়ক্রমে ‘শাকিব খান অফিশিয়াল’ ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। এটা আমার নিজের ইউটিউব চ্যানেল। প্রথমে ‘পাগল মন’ গানটা ছাড়বে। এরপর কয়েক ধাপে টিজার ট্রেলার ছাড়া হবে। অপেক্ষা করুন, বড় ধামাকা আসছে।

প্রায় চার বছর পর আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ছবি বানিয়েছি। এর আগে ‘হিরো দ্য সুপারস্টার’ যখন নির্মাণ করেছিলাম। সেই সময় সবচেয়ে ভালো ব্যবসা করেছিল ছবিটি। আর এবার তো আরও বাজেট, আরও যত্ন নিয়ে কাজ করেছি। যে মাপের ছবি হয়েছে, আশা করছি সিনেমাপ্রেমীরা এই ঈদে শুধু ‘পাসওয়ার্ড’-এর মধ্যেই থাকবেন। দেশে না, ছবিটি আন্তর্জাতিকভাবে মুক্তি দেওয়ার চেষ্টা করছি। ইতোমধ্যে

ইউরোপ, আমেরিকা আর মধ্যপ্রাচ্যের বাংলা ছবির পরিবেশকেরা যোগাযোগ করেছেন। তাঁরা ঈদের পরই বিভিন্ন দেশে ছবিটি মুক্তি দিতে চান। 

এই ছবিটি একেবারেই আলাদা। কারণ গল্প নতুন। এক রহস্যজনক গল্পের মধ্যে ডুবে যাবেন দর্শক। প্রেক্ষাগৃহে বসে গল্পের বাঁকে বাঁকে দর্শক রোমাঞ্চিত হবেন। ছবিটি ঈদ উৎসবের মতো করে নির্মাণ করা হয়েছে। শুটিংয়ে কোথাও আপস করা হয়নি। আন্তর্জাতিক মানের ছবি হয়েছে এটি। 
 ‘পাসওয়ার্ড’ সিনেমায় শাকিব খানের নায়িকা সময়ের আলোচিত অভিনেত্রী শবনম বুবলী।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue