বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

‘পাসওয়ার্ড’-এর শুরুতেই শাকিব-বুবলীর রেকর্ড

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ মার্চ ২০১৯, বৃহস্পতিবার ০৬:১১ পিএম

‘পাসওয়ার্ড’-এর শুরুতেই শাকিব-বুবলীর রেকর্ড

শাকিব-বুবলী

ঢাকা: নির্মাতা মালেক আফসারির পরিচালনায় শুটিং শুরু হয়েছে ‘পাসওয়ার্ড’ সিনেমার। আর শুরুতেই শাকিব-বুবলী একটানা ২৭ ঘন্টা শুটিং করে রেকর্ড গড়লেন। 

টানা একদিনের বেশি সময় শুটিং করে রীতিমত বিস্ময়ের জন্ম দিলেন ঢাকাই চলচ্চিত্রের তারকা জুটি শাকিব খান ও শবনম বুবলী। মালেক আফসারি পরিচালিত আলোচিত ‘পাসওয়ার্ড’ ছবিতে একটানা ২৭ ঘন্টা শুটিং করেছেন তারা। 

‘পাসওয়ার্ড’ এর শুটিং শুরু হয়েছে ১ মার্চ থেকে। প্রথম দিনে ইমন, বুবলী অংশ নিলেও ছবির প্রধান আকর্ষণ শাকিব খান শুটিংয়ে অংশ নেন ৫ মার্চ (মঙ্গলবার)। ওইদিন সকাল ৭ টায় এফডিসির একটি ফ্লোরে শুটিংয়ে অংশ নেন শাকিব খান ও বুবলী। পরদিন অর্থাৎ গতকাল (বুধবার) সকাল ১০ টা পর্যন্ত টানা ২৭ ঘণ্টা শুটিং করেন তারা। সঙ্গে ছিল পুরো ইউনিট।

নির্মাতা মালেক আফসারি বৃহস্পতিবার (৭ মার্চ) রাজধানীর শ্যামলীতে শুটিং করছেন। সেখান শুটিং করছেন শাকিব খান, বুবলী, অমিত হাসানসহ অনেকে। মুঠোফোনে এদিন দুপুরে চ্যানেল আই অনলাইনকে এসব কথা জানিয়ে ‘এই ঘর এই সংসার’, ‘হিরা চুনি পান্না’, ‘উল্টা পাল্টা’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’ ছবির এই পরিচালক বলেন: বুধবার সকাল ১০ টায় শুটিং শেষ করি। শাকিব ২৪ ঘণ্টা টানা কাজ করেছে, আর বুবলী ২৭ ঘণ্টা।

মালেক আফসারি বলেন, গতকাল আর কোনো শুটিং রাখিনি। বিশ্রাম নিয়ে বৃহস্পতিবার থেকে আবার কাজ শুরু করেছি। টানা ২৭ ঘণ্টা কাজ করে ক্লান্ত লাগলেও কিছু করার নেই। আজকেও সকাল ৭ টা থেকে ক্যামেরা চালু করেছি। সারাদিন-সারারাত কাজ চলবে। সিনেমা হচ্ছে যুদ্ধের ময়দান। এখানে ক্লান্তি লাগলে চলবে না। ‘পাসওয়ার্ড’ ঈদের ছবি। ঈদ আসতে বাকি আছে আর ৮৫ দিন। কাজ শেষ হলে কলকাতায় পোস্ট প্রোডাকশনের জন্য একমাস লাগবে। শুটিং, ডাবিং, ব্যাকগ্রাউন্ড মিউজিক আরও কত কাজ!

ছবির নায়িকা শবনম বুবলী বলেন, ‘অলমোস্ট ২৭ ঘণ্টার মতো টানা কাজ করেছি। আমি একা নই, সবাই ছিল। এনার্জি নিয়েই দিনরাত কাজ করতে হয়েছে। কাজটা শেষ না হওয়া পর্যন্ত শান্তি লাগে না। যতোই ক্লান্তি আসুক, সব সময় মনোযোগ দিয়েই কাজটা ঠিকমত করি। এবারও তাই করছি। কখন যে দিন পেরিয়ে আর রাত পেরিয়ে সকাল হয়ে গিয়েছিল বুঝতেই পারিনি।’

‘পাসওয়ার্ড’ নির্মিত হবে এসকে ফিল্মসের (শাকিব খান ফিল্মস) ব্যানারে। ‘হিরো দ্য সুপারস্টার’ ছবির অভূতপূর্ব সাফল্যের পর ‘পাসওয়ার্ড’ ছবির মাধ্যমে আবারও অর্থ লগ্নি করছেন শাকিব খান। ছবির সহ-প্রযোজক এমডি ইকবাল। একটি মিশনকে কেন্দ্র করে ‘পাসওয়ার্ড’ ছবির গল্প। সেখানে সবকিছুতে থাকছে নতুনত্ব। এমনকি গানের শুটিং হওয়ার কথা আছে গানের শুটিং হবে দুবাই, তুর্কিতে।

সোনালীনিউজ/বিএইচ