সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

‘পিএম নরেন্দ্র মোদি’ শুক্রবার মুক্তি পাচ্ছে

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার ০৪:১৬ পিএম

‘পিএম নরেন্দ্র মোদি’ শুক্রবার মুক্তি পাচ্ছে

  নরেন্দ্র মোদির ভূমিকায় বিবেক ওবেরয়। ছবি : সংগৃহীত

ঢাকা: ‘পিএম নরেন্দ্র মোদি’ শুক্রবার মুক্তি পাচ্ছে শুক্রবার (২৪ মে)। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবনীভিত্তিক সিনেমা ‘পিএম নরেন্দ্র মোদি’ বড়পর্দায় উঠছে। এতে মোদির ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়।

বলা হচ্ছে, কঠিন সংগ্রামের মধ্য দিয়ে চা বিক্রেতা থেকে নরেন্দ্র মোদির পৃথিবীর বৃহত্তম গণতান্ত্রিক দেশ ভারতের প্রধানমন্ত্রী হয়ে ওঠার বিস্ময়কর গল্প বিধৃত হয়েছে এই সিনেমায়।

ঘোষণার পর থেকেই আলোচনার কেন্দ্রে ‘পিএম নরেন্দ্র মোদি’। যদিও বেশ কয়েকবার মুক্তির তারিখ পিছিয়ে গেছে। অন্যদিকে, সম্প্রতি ছবির প্রধান অভিনেতা বিবেক ওবেরয় মিম-কাণ্ডে সমালোচিত। তবু এই চলচ্চিত্র দেখতে উন্মুখ অগণিত দর্শক। আজ লোকসভা নির্বাচনের ফল বেরোবে। আর কালই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

‘পিএম নরেন্দ্র মোদি’র পরিচালক ওমাং কুমার। ছবিটি প্রযোজনা করেছেন সুরেশ ওবেরয়, সন্দীপ সিংহ, অর্চনা মনীষ ও আনন্দ পণ্ডিত। ছবির চিত্রনাট্য লিখেছেন বিবেক ওবেরয় ও অনিরুদ্ধ চাওলা।

সিনেমায় নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করেছেন বিবেক ওবেরয়। এ ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন বোমান ইরানি, জারিনা ওয়াহাব, বরখা সেনগুপ্ত, মনোজ জোশি, রাজেন্দ্র গুপ্ত, দর্শন কুমার। এই ছবির সংগীত পরিচালক রিতেশ মোডাকা ও এ আর রহমান। এই ছবির নির্মাণব্যয় ২০ কোটি রুপি। সূত্র : ইন্ডিয়া টিভি

সোনালীনিউজ/বিএইচ