সোমবার, ০১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

পিরোজপুরে ‘ক্ষুধার্ত মানুষের পাশে আমরা” এর ইফতার বিতরণ

পিরোজপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৮ এপ্রিল ২০২০, মঙ্গলবার ০৯:২৬ পিএম

পিরোজপুরে ‘ক্ষুধার্ত মানুষের পাশে আমরা” এর ইফতার বিতরণ

পিরোজপুর : পিরোজপুরে শহরে “২০ টাকার একটি দান বাঁচাতে পারে অনেক প্রান” এই শ্লোগানকে সামনে রেখে ‘ক্ষুধার্ত মানুষের পাশে আমরা” শিরোনামে একটি ফেসবুক গ্রুপ পরিচিতজনদের সহায়তা দানের আহবান জানিয়ে অসহায় ও নিম্ন মধ্যবিত্ত  পরিবারের খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করেছে।  

মঙ্গলাবার রাতে শহরের বাইপাস সড়কের কলেজ রোডে অসহায় ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সরকারী সোহরাওয়ার্দী কলেজের শিক্ষক পরিষদের সচিব কাজী জাহাঙ্গীর আলম, রুপালী ব্যাংক হুলারহাট শাখার ম্যানেজার মিজানুর রহমান সুমন। প্রতিটি প্যাকেটে অসহায় মানুষদের চাল, ডাল, তেল, আলু, চিনি, চিড়া, মুড়ি, ছোলা, লবন সবজি দেয়া হয়।

গ্রুপের এ্যাডমিন রুপালী ব্যাংক হুলারহাট শাখার ম্যানেজার মিজানুর রহমান সুমন বলেন, ‘দশের লাঠি একের বোঝা’ এই ধারনা থেকেই অভাবী মানুষদের জন্য কিছু করতে হলে কাছের মানুষগুলোর প্রয়োজনীয়তা অনুভব করে তিনি প্রথমে ফেসবুকে ক্ষুধার্ত মানুষের জন্য খাদ্য সহযোগিতার আবেদন জানিয়ে পোস্ট দেন। পরে তিনি “ক্ষুধার্ত পিরোজপুরবাসীর পাশে আমরা” শিরোনামে একটি ফেসবুক গ্রুপ খোলেন। তার আহ্বান সারা দিয়ে সহকর্মী,পরিচিতজন, ছোটবেলার বন্ধুসহ অনেকেই এগিয়ে আসেন। 

মিজানুর রহমান সুমন আরো বলেন, “দানের নির্দিষ্ট কোন অংক হয়না।সকল অংকের দানই গুরুত্বপূর্ন। কারন ছোট ছোট দান যখন একত্রিত হয় তখন অভাবী মানুষগুলোর অনেক বড় প্রয়োজন মেটানো সম্ভব হয়।” তার এই কার্যক্রম একটি চলমান প্রক্রিয়া বলে তিনি জানান। সবাইকে সাথে নিয়েই ক্ষুধার্ত মানুষের পাশে থাকার ইচ্ছে প্রকাশ করেন। তিনি সবাইকে আহ্বান জানিয়ে বলেছেন, যে কেউ চাইলে তার এই কার্যক্রমে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন,করতে পারেন ২০টি টাকার একটি দান। দান সংগ্রহে বিকাশ নাম্বার হিসাবে তিনি ব্যবহার করছেন তার পার্সোনাল নাম্বার: ০১৭২১৫৩৮৩৪৩।

সোনালীনিউজ/এমটিএস/এএস
 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue