শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯, ২৩ অগ্রাহায়ণ ১৪২৬

পিরোজপুরে ৩টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন

পিরোজপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ নভেম্বর ২০১৯, বুধবার ০৯:৫০ পিএম

পিরোজপুরে ৩টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন

পিরোজপুর : “শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ”-এ প্রতিপাদ্যকে ধারণ করে এবং মুজিব বর্ষেই শতভাগ বিদ্যুতায়ন কর্মসূচি বাস্তবায়ন উপলক্ষে পিরোজপুরের তিনটি উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

বুধবার (১৩ নভেম্বর) গণভবন থেকে পিরোজপুরের ভান্ডারিয়া, কাউখালী ও ইন্দুরকানি উপজেলায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেছেন।  

এর ফলে ওই তিনটি উপজেলায় ১ হাজার ৭শ’৯৯ কিলোমিটার নির্মিত বৈদ্যুতিক লাইনের সুফল ভোগ করবে ১৫২টি গ্রামের ৬৮ হাজার ১শ’ ৮৪ জন বিদ্যুৎ গ্রাহক। আর এ জন্য বাংলাদেশ সরকারের নিজস্ব অর্থ ও বিদেশী সংস্থা থেকে রৃন প্রাপ্ত সর্বমোট ৩শ’৫৯ কোটি ৮ লক্ষ টাকা ব্যয় করা হয়েছে।

পিরোজপুর জেলা প্রশাসকের হল রুমে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম। এসময় জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য একেএমএ আউয়াল, সাধারন সম্পাদক এমএ হাকিম হাওলাদার, জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, প্রশাসনের কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যানগন, বিভিন্ন সরকারি বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামীলীগের নেতৃবৃন্দ, আইনজীবী ও সাংবাদিকগন এসময় উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিএস/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue