সোমবার, ২০ মে, ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সিয়াম-পূজার মনমাতানো নাচ (ভিডিও)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ মে ২০১৯, বুধবার ০৮:৫১ পিএম

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সিয়াম-পূজার মনমাতানো নাচ (ভিডিও)

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) ১৯৭৪ সালে সংগঠনটি স্বাধীন বাংলাদেশে প্রথম চলচ্চিত্র বিষয়ক পুরস্কার প্রদান শুরু করে। ১৯৭২-৭৩ সালের চলচ্চিত্রের জন্য এ পুরস্কার প্রদান করা হয়। চলচ্চিত্রের মানুষদের মধ্যে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) পুরস্কার অর্জন সার্থকতার ব্যাপার বলেও মনে করেন অনেকে।

চলচ্চিত্র সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন বাচসাস এই পুরস্কার প্রদানের বিষয়েও বরাবরই সচেতন। কিন্তু নানা কারণে গত পাঁচ বছর এই পুরস্কার প্রদান সম্ভব হয়নি। সংগঠনটির ৫০ বছর পূর্তি উপলক্ষে গত পাঁচ বছরের পুরস্কার প্রদান করতে যাচ্ছে। এছাড়া আয়োজন করেছে সুবর্ণজয়ন্তী উৎসবের।

শুক্রবার (৫ এপ্রিল) রাজধানীর আগারগাঁওয়ের বাংলাদেশ ফিল্ম আর্কাইভ ভবনের প্রধান মিলনায়তনে জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীদের হাতে এই পুরস্কার তুলে দেয়া হবে। আয়োজনে থাকছে দেশের তারকা শিল্পীদের অংশগ্রহণে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাচসাস চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে অংশ নেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর, চিত্রনায়ক শাকিব খান, অপু বিশ্বাস, আঁখি আলমগীর, সিয়াম-পূজাসহ অনেকে।

পুরো অনুষ্ঠানে নজর কেড়েছেন ইয়াং স্টার সিয়াম ও পূজা চেরি রয়ের চোখ ধাধানো পারফরম্যান্স। তারা পারফরম্যান্স করেছেন রিয়াজ অভিনীত হৃদয়ের আয়না ও ওমর সানি-পপি অভিনীত আকাশেতে লক্ষ তারা গানের রিমেকে।

এই জুটির প্রথম ছবি ‘পোড়ামন ২’। এটি গত বছর মুক্তি পেয়েছিল। প্রশংসিত হওয়ার পাশাপাশি ব্যবসাসফল হয়েছিল ‘পোড়ামন ২’। এরপর দর্শকদের ‘দহন’ সিনেমা উপহার দিয়েছেন সিয়াম-পূজা। দহনও ছিলো ব্যবসাসফল।

এই জুটি ৭ই মে পুরস্কার ও সম্মাননায় বাচসাসের সুবর্ণজয়ন্তী উৎসবে করেছেন মনমাতানো পারফরম্যান্স।

সোনালীনিউজ/ঢাকা/এসএস