মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮, ২৭ অগ্রাহায়ণ ১৪২৫

পুলিশকে অশেষ কৃতজ্ঞতা কনকচাঁপার

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার ১২:৩৪ পিএম

পুলিশকে অশেষ কৃতজ্ঞতা কনকচাঁপার

কণ্ঠশিল্পী কনকচাঁপা

ঢাকা: পুলিশকে অশেষ কৃতজ্ঞতা জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী কনকচাঁপার। তার ফেসবুক অ্যাকাউন্ট ও অফিশিয়াল ফ্যান পেজ হ্যাক হয়েছিল। তবে বাংলাদেশে পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট এর অফিসারদের আন্তরিকতার কারণে হারানো একাউন্ট ফিরে পেয়েছেন তিনি। এজন্য তিনি পুলিশকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন।

কনকচাঁপা লিখেছেন, গত ২৯ নভেম্বর রাত সাড়ে নয়টার দিকে জনৈক হ্যাকার আমার ফেসবুক আইডি এবং অফিসিয়াল পেজ হ্যাক করে। আমি বুঝতে পেরে প্রথমেই পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টকে অবহিত করি এবং রাতেই পল্টন থানায় জিডি করি। 

এরপর হ্যাকার নানাভাবেই যন্ত্রণা দিচ্ছিল। টাকা চাচ্ছিল। যাইহোক , বাংলাদেশে পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট এর অফিসারেরা যথেষ্ট আন্তরিকতার সাথে দিনরাত কাজ করে আমার ফেসবুক আইডি এবং অফিসিয়াল পেজ উদ্ধার করে দিয়েছেন। তাদের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা। 

তাদের এই দিনরাত জেগে থেকে কাজে নিয়োজিত থাকার পেশাদার মনোভাব কে আমি টুপি খোলা সম্মান জানাই। ধন্যবাদ জানাই ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের ডিসি মহোদয় ও এডিশনাল ডেপুটি পুলিশ কমিশনার স্নেহের নাজমুল ইসলাম সুমনকে। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মনোনয়ন পেয়েছেন কনকচাঁপা।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue