রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬

পুলিশকে জনগণের পক্ষে কাজ করার আহ্বান ইশরাকের

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ জানুয়ারি ২০২০, বুধবার ০৪:০৭ পিএম

পুলিশকে জনগণের পক্ষে কাজ করার আহ্বান ইশরাকের

ঢাকা : পুলিশকে জনগণের পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণের বিএনপি মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বুধবার (২২ জানুয়ারি) দুপুর ১টায় পশ্চিম হাজারীবাগের ঝাউচর বাজার থেকে প্রচারণা শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

ইশরাক হোসেন বলেন, গতকাল আমাদের উত্তরের মেয়র প্রার্থীর প্রচারণায় পেছন থেকে ন্যাক্কারজনকভাবে হামলা চালানো হয়েছে। প্রায় ২৪ ঘণ্টা হতে চললো, কিন্তু আমরা এখন পর্যন্ত একটা গ্রেপ্তার হতে দেখলাম না।

আমি আপনাদের পুলিশ-প্রশাসনকে বিনীত অনুরোধ করব, আপনাদের প্রতি যে গুরুদায়িত্ব আছে সেটা আপনারা পালন করুন। নির্বাচন কমিশনের পক্ষ থেকে আপনাদের উপর যে সাংবিধানিক দায়িত্ব দেয়া হয়েছে সেটা আপনার পালন করুন। আমি আপনাদের প্রতি বিনীত অনুরোধ করব, আপনারা জনগণের পক্ষে কাজ করুন।

ইশরাক বলেন, আজকে এখানে আসার আগে আমি শুনতে পেয়েছিলাম যে এখানে নাকি একটা বাধা প্রদান করার চেষ্টা করা হয়েছিল।
কোনো ষড়যন্ত্র আমরা মানব না, কোন বাধা আমরা মানব না। ঢাকা শহরে কোনো সন্ত্রাসীদের আমরা স্পেস দিব না। এই দেশটা আপনাদের, এই দেশটা আমাদের সবার। আমরা কারো জমিদারিত্ব মানব না।

এর আগে সকাল ১১টা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে ঝাউচর বাজারে একত্রিত হন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর এমাজউদ্দিন আহমেদ, বিএনপির যুগ্ম-মহাসচিব হাবীব উন নবী খান সোহেল, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, কাজী আবুল বাশারসহ বিপুল সংখ্যক কর্মী সমর্থক।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue