শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

পুলিশের বাঁধায় বিএনপির মানববন্ধন পন্ড

চাঁদপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০৩:৫৩ পিএম

পুলিশের বাঁধায় বিএনপির মানববন্ধন পন্ড

চাঁদপুর : চাঁদপুরের শাহরাস্তিতে পুলিশের বাঁধায় বিএনপির মানববন্ধন পন্ড হয়ে গেছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে শাহরাস্তির মেহের কালি বাড়ীতে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে এ কর্মসূচির আয়োজন করেছিল স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠন।

মানববন্ধনের শুরুতে শাহরাস্তি থানা ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম এলএলবি বিএনপি নেতা-কর্মীদের কাছ থেকে মানববন্ধনের ব্যানার ছিনিয়ে নেয়।

মানববন্ধন করতে সকাল থেকে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন মিয়াজী ও পৌর বিএনপির সভাপতি শেখ বেলায়েত হোসেন সুমন, সাবেক পৌর মেয়র মোস্তফাকামালের নেতৃত্বে বিএনপি নেতা-কর্মীরা জড়ো হতে থাকে।

মানববন্ধনের পূর্বে পুলিশ লাঠিচার্জ করে সকলকে ছত্রভঙ্গ করে দেয়।

শাহরাস্তি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন মিয়াজী জানান, পুলিশ অন্যায়ভাবে আমাদের মানববন্ধনে বাঁধা দিয়েছে।

তিনি আরো জানান, বিএনপির একটি অংশের ইন্ধন আছে। তাদের ইন্ধনে আমাদের মানববন্ধন বন্ধ করে দিয়েছে পুলিশ। তিনি বলেন, শাহরাস্তির প্রত্যেক ইউনিয়নে মানববন্ধন অনুষ্ঠিত হচ্ছে। অনেক স্থানে ছাত্রলীগ বাঁধা দেয়ার খবর পাওয়া যাচ্ছে।

শাহরাস্তি থানা ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহআলম জানান, আমাদের কাছে তথ্য ছিল তারা একজোট হয়ে নাশকতা করতে পারে তাই তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে। তিনি আরো জানান, অনুমতি না নেয়ায় তাদের মানববন্ধন করতে দেয়া হয়নি।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue