মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

পূজামণ্ডপে বিদ্যুতের তারে জড়িয়ে একজন নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ অক্টোবর ২০১৯, বুধবার ০২:১৫ পিএম

পূজামণ্ডপে বিদ্যুতের তারে জড়িয়ে একজন নিহত

চাঁপাইনবাবগঞ্জ : প্রতিমা বির্সজনের প্রস্তুতির সময় পূজামণ্ডপে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে কানসাট ইউনিয়নের পুখুরিয়া বাগতিপাড়া পূজামণ্ডপে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। আহতদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের পুকুরিয়া বিলবাড়ি গ্রামের বধন হালদারের ছেলে রতন হালদার (৪০)। আর এ ঘটনায় আহতরা হলেন- একই উপজেলা ও গ্রামের অজিত হালদার, প্রশাদ, মিঠুনের স্ত্রী মধুমালাসহ আরো ২
জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দশমীর দিন সন্ধ্যার পর থেকে বাগতিপাড়া পূজা মণ্ডপে দর্শনার্থীদের ভীড় অনেক বেড়ে যায়। পরে রাত সাড়ে ৮টার দিকে মন্ডপ থেকে প্রতিমা বের করে বির্সজণে নেয়ার এক সময় মণ্ডপের সাজসজ্জায় ব্যবহৃত বৈদ্যুতিক তার বৃষ্টিতে ছিড়ে পড়ে যায়। বিষয়টি কেউ আঁচ করতে না পেরে প্রতিমাটি ট্রলিতে ওঠানোর সময় রতন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় তাকে বাঁচাতে গিয়ে অজিত হালদার, প্রশাদ, মিঠুনের স্ত্রী মধুমালাসহ ৫ জন আহত হয়।

আহতদের মধ্যে অজিত ও মধুমালাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে অজিতের অবস্থা গুরুতর রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. শামসুল আলম বিষয়টি নিশ্চিত করেন। নিহত রতনের লাশ তার বাড়িতে রয়েছে এবং আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

সোনালীনিউজ/এসজেডি/এএস

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue