শনিবার, ০৪ এপ্রিল, ২০২০, ২০ চৈত্র ১৪২৬

পূবালী ব্যাংকের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার ০৩:২৯ পিএম

পূবালী ব্যাংকের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা : সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে পূবালী ব্যাংকের সকল ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে সম্প্রতি কক্সবাজারের হোটেল লং বিচ অডিটরিয়ামে দুই দিনব্যাপী ‘বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন ২০২০’ অনুষ্ঠিত হয়। 

পূবালী ব্যাংকের দেশব্যাপী ৪৮২ টি শাখার ব্যবস্থাপক, সকল অঞ্চল প্রধান ও প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দের অংশগ্রহণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুঃ আযীযুল হক এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল হালিম চৌধুরী।

সম্মেলনে পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ- মনজুরুর রহমান, হাবিবুর রহমান, ফাহিম আহমদ ফারুক চৌধুরী, এম. কবিরুজ্জামান ইয়াকুব এফসিএমএ (ইউকে), সিজিএমএ; রুমানা শরীফ, আজিজুর রহমান, আরিফ এ. চৌধুরী, আসিফ এ. চৌধুরী ও রানা লায়লা হাফিজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন। 

কর্মক্ষেত্রে উৎসাহ বৃদ্ধির লক্ষ্যে ২০১৯ সালে বিশেষ সাফল্যের জন্য ৪২ জন শ্রেষ্ঠ ব্যবস্থাপককে প্রধান অতিথি পদক প্রদান করা হয়। প্রধান অতিথির বক্তব্যে মুঃ আযীযুল হক উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের আমানত, অগ্রীম ও আমদানী-রপ্তানী ব্যবসা সম্প্রসারণের জন্য আহবান জানান। তিনি প্রতিযোগিতামূলক ব্যাংকিং এর ক্ষেত্রে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য তিনি সকলকে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করার পরামর্শ দেন। শুধু ব্যবসায়িক মুনাফা অর্জন নয়, দেশ ও মানুষের কল্যাণে পূবালী ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন। 

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী পূবালী ব্যাংকের অতীত ঐতিহ্য, ইতিহাস ও কৃষ্টির দিকে দৃষ্টিপাত করে বলেন, দক্ষ কর্মীবাহিনী, সর্বোচ্চমানের অনলাইন ব্যাংকিং ব্যবস্থা ও ব্যবস্থাপনার মাধ্যমে দেশের সবচেয়ে বেশিসংখ্যক শাখার প্রাইভেট ব্যাংক সব সময়ই যুগের সাথে তাল মিলিয়ে আধুনিক। বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংকের প্রয়াস অব্যাহত থাকবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন। তিনি ২০২০ সাল ব্যাংকিং খাতে পূবালী ব্যাংকের নেতৃত্বদানের বছর হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। 

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue