বুধবার, ২১ আগস্ট, ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

পোষা কুকুরের সঙ্গে এক মডেলের কাণ্ড! (ভিডিও)

সোনালীনিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০১ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার ১২:৪০ পিএম

পোষা কুকুরের সঙ্গে এক মডেলের কাণ্ড! (ভিডিও)

ঢাকা: ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের কাণ্ডে সবাই রীতিমতো হতভম্ব। অবশ্য তিনি মানুষের প্রতি বিশ্বাস ও আস্থা হারিয়ে এমন কাণ্ড ঘটান বলে জানা গেছে।

এলিজাবেথের বিয়ে ভেঙেছে ৪ বার, প্রেমে ব্যর্থ হয়েছেন ২২১ বার! এ কারণে মানুষের প্রতি আস্থা হারিয়ে শেষ পর্যন্ত নিজের পোষা কুকুরকেই বিয়ে করেছেন তিনি। তবে লুকিয়ে নয়, একেবারে প্রকাশ্যে, লাইভ টিভি শো’তে এসে এমন কাণ্ড ঘটিয়েছেন সাবেক ব্রিটিশ মডেল এলিজাবেথ হোড।

সম্প্রতি ব্রিটেনের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’-এর একটি পর্বে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে। আটের দশকের নামজাদা মডেলের এই কীর্তি দেখে রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছেন শো’তে উপস্থিত সকল দর্শকরা।

৪৯ বছর বয়সী এই মডেল জানান, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখনও পর্যন্ত তিনি ২২১বার ডেটিংয়ে ব্যর্থ হয়েছে। এমনকি বিয়ে ভেঙে গিয়েছে ৪ বার! শেষমেশ তাই নিজের প্রিয় পোষ্য, প্রিয় সঙ্গী কুকুরকেই বিয়ে করলেন এই প্রাক্তন ব্রিটিশ মডেল।

জানা যায়, এলিজাবেথ হোডের প্রিয় সঙ্গী, পোষ্যটি একটি গোল্ডেন রিট্রিভার। কুকুরটির নাম লোগান।

এলিজাবেথ আরও জানান, এখনও পর্যন্ত একাধিকবার লোগান তার জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় তিনি যখন চরম হতাশা আর অবসাদে ডুবে গিয়েছিলেন, সে সময় একমাত্র লোগানই তার পাশে থেকেছে। সবসময় তাকে সঙ্গ দিয়েছে। তাই তিনিও আগলে রাখতে চান লোগানকে। ৬ বছর বয়সী লোগানের সঙ্গে রীতিমতো প্রথা মেনেই বিয়ে করেছেন মডেল এলিজাবেথ!

যখন তারা বিয়ের পোশাকে এক সঙ্গে ওই শোতে হাজির হন, তখন এই দুজনকে দেখে শো-এর হাজার হাজার দর্শক স্তম্ভিত হন! কেউ কেউ প্রশংসা করেছেন এলিজাবেথের এমন ভাবনা চিন্তার। আবার কেউ কেউ সমালোচনায় সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর সব মিলিয়ে প্রাক্তন ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের কুকুরের সঙ্গে বিয়ের ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue