শনিবার, ০৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

প্রচণ্ড গরমে ঢাকায় হঠাৎ বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার ০৫:৫৬ পিএম

প্রচণ্ড গরমে ঢাকায় হঠাৎ বৃষ্টি

ঢাকা : দেশের বেশকিছু অঞ্চলের মতো ঢাকার ওপর দিয়েও তাপপ্রবাহ বয়ে যাচ্ছিল আজ। দুপুর গড়াতেই গরম বাড়তে থাকে। এই গরম থেকে কিছুটা হলেও যেন রেহাই দিল হালকা বৃষ্টি।  বিকেলে রাজধানীর বিভিন্ন অংশে হঠাৎ বজ্রসহ বৃষ্টি পড়তে শুরু হয় তবে তা বেশিক্ষণ স্থায়ী ছিল না।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে আবহাওয়াবিদ মো. আফতাব উদ্দিন বলেন, ‘এই বৃষ্টি খুব বড় ধরনের হবে না।  কোথাও কোথাও বৃষ্টি হবে। কোথাও কোথাও দমকা বাতাসও হবে। ১ থেকে ২ ঘণ্টার মধ্যে এই আবহাওয়া পরিবর্তন হয়ে যাবে।’

আজ সকাল ৯টা পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছিল, সিলেট ও ময়মনসিংহ বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্য জায়গার আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

পূর্বাভাসে ঢাকার কথা না বলা হলেও ঢাকায় বৃষ্টি হয়েছে। এ বিষয়ে আফতাব উদ্দিন বলেন, ‘মূল বুলেটিনে না দিলেও আমরা ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে ঢাকার বৃষ্টির তথ্য দিয়েছি।’

যদিও দুপুর ১টা পরবর্তী ৬ ঘণ্টার ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে গিয়ে দেখা যায়, তাতে ঢাকায় বৃষ্টির কথা উল্লেখ নেই। তবে ভোর ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসের তথ্য পাওয়া যায়নি।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue