রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯, ৩ অগ্রাহায়ণ ১৪২৬

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করল ৬৫ বছরের বৃদ্ধ

ঝিনাইদহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার ০৫:৪৮ পিএম

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করল ৬৫ বছরের বৃদ্ধ

ছবি সংগৃহীত

ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুরে এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে এক পেয়ে পুকুর পাড়ের এক নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ৬৫ বছরের বৃদ্ধ নিমাই প্রামানিক। অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার ধর্ষককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

কোটচাঁদপুর দোড়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আলম হোসেন জানান, বুধবার বিকালে ইউনিয়নের শীবনগর গ্রামের এক মুসলিম পরিবারের বুদ্ধিপ্রতিবন্ধী ১৪ বছর বয়সী কিশোরী বাড়ির অদূরে নিমাই প্রামানিকের পুকুর পাড়ে যায়। এ সময় নিমাই প্রামানিক (৬৫) ওই প্রতিবন্ধী কিশোরীকে এক পেয়ে পুকুর পাড়ের এক নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ছেড়ে দেয়। পরে ধর্ষিতা কিশোরী কাঁদতে কাঁদতে বাড়িতে ফিরে এসে সকলকে জানায়। বিষয়টি মুহূর্তের মধ্যে সারা গ্রাম ছড়িয়ে পড়ে। এ সময় গ্রামের কিছু যুবক ক্ষিপ্ত হয়ে নিমাই প্রামানিককে ধরে গণধোলাই দেয়। এতে সে কিছুটা জখম হয়।

বিষয়টি ভিন্ন খাতে নিতে স্বজনদের সহায়তায় বুধবার রাতেই নিমাই প্রামানিক কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি হন। এদিকে ওই রাতেই ধর্ষিতার মামা বাদী হয়ে নিমাই প্রামানিককে আসামি করে ধর্ষণের অভিযোগ এনে কোটচাঁদপুর থানায় লিখিত অভিযোগপত্র দাখিল করলে পুলিশ ত্বরিৎ হাসপাতাল থেকে অভিযুক্ত নিমাই প্রামানিককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন কালের কণ্ঠকে বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে আমরা প্রতিবন্ধী কিশোরীর বক্তব্য শুনে বুধবার রাতেই নিমাই প্রামানিককে হাসপাতাল থেকে গ্রেপ্তার করেছি। নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রেকর্ড করা হয়েছে। আসামিকে আজ বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি প্রতিবন্ধী কিশোরীকে জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue