বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯, ২৮ অগ্রাহায়ণ ১৪২৬

প্রতিমা বিসর্জনের নাচকে কেন্দ্র করে প্রাণ গেল শিক্ষার্থীর

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ অক্টোবর ২০১৯, বুধবার ০৩:০০ পিএম

প্রতিমা বিসর্জনের  নাচকে কেন্দ্র করে প্রাণ গেল শিক্ষার্থীর

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীতে দুর্গা বিসর্জনে নাচকে কেন্দ্র করে পূজামণ্ডপের পাশে  শাওন ভট্টাচার্য (২১)  নামে এক কলেজ শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে নগরীর গোলপুকুরপাড় পূজা মন্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

সে ময়মনসিংহ কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র ও নগরীর ব্রাহ্মপল্লী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই অজ্ঞাত তরুনকে আটক করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে গোলপুকুরপাড় পূজামণ্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই গানের সঙ্গে নেচে আনন্দ উল্লাস করছিলো। ওই সময় কে বা কারা শাওনের বুকে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় শাওনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে আসেন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।

তিনি বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে সন্দেহ করা যাচ্ছে, নাচানাচির সময় একে অপরের সাথে বাকবিতন্ডায় হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে। ঘটনার অধিকতর তদন্ত শেষে সার্বিক বিষয় সম্পর্কে জানা যাবে বলেন পুলিশ সুপার।

এদিকে নিহতের বাবা শুভাশীষ ভট্টাচার্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি আমার ছেলের হত্যাকারীদের কঠিন বিচার চাই। এসময় কান্নায় ভেঙ্গে পড়েন নিহত শাওনের মা ও বাবা।

এমআর/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue