সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮, ৫ অগ্রাহায়ণ ১৪২৫

প্রধানমন্ত্রীকে নিয়ে কাদের সিদ্দিকীর কটূক্তির প্রতিবাদে মানববন্ধন

আমতলী (বরগুনা) প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার ০৪:১৯ পিএম

প্রধানমন্ত্রীকে নিয়ে কাদের সিদ্দিকীর কটূক্তির প্রতিবাদে মানববন্ধন

বরগুনা: প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনাকে নিয়ে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকির সাম্প্রতিক সময়ের একটি কটুক্তিমূলক মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল ১০টায় বরগুনা প্রেসক্লাব চত্বরে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে নেতৃত্ব দেন জেলা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য দেলোয়ার হোসেন।

মানববন্ধনে  মো. দেলওয়ার হোসেন তার বক্তব্যে কাদের সিদ্দিকীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেছেন, আপনি  নেত্রীর আসনে ড. কামাল হোসেনকে দিয়ে নেত্রীকে হারাতে চান। পাগলের প্রলাপ! আপনাকে চিনি। একত্রে এমপি ছিলাম ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত। বিএনপির দালালি কম করেননি।

তিনি বলেন, নেত্রী অনেক অনেক বড় ব্যাপার, যদি সাহস থাকে বরগুনা, পটুয়াখালীর যে কোনো আসনে ড. কামালকে নিয়ে আমার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় আসুন। যদি লক্ষাধিক ভোটে না হারেন তবে আপনার গোলামী করব সারাজীবন।”

দেলোয়ার হেসেন গত ৫ নভেম্বর নিজের ফেইসবুক পেইজেও কাদের সিদ্দিকীকে উদ্দেশ্য করে একই রকম স্ট্যাটাস দিয়েছেন।  

উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর সে জঘন্য হত্যাকান্ডের প্রতিবাদে সারা দেশের মধ্যে সর্বপ্রথম বরগুনায় প্রকাশ্যে আন্দোলন সংগ্রামের অন্যতম নেতা ছিলেন দেলোয়ার হোসেন। আবার ২০০১ সালে জাতীয় সংসদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি সংরক্ষণ ও প্রদর্শন আইন বাতিলের জন্য তৎকালীন বিএনপি সরকার বিল উত্থাপন করলে স্বতন্ত্র এমপি হয়েও এ বিলের বিরোধিতা করে জাতীয় সংসদে কঠোর ভাষায়  প্রতিবাদ ও ওয়াকআউট করেছিলেন তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue