বুধবার, ২৬ জুন, ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে স্বামীর কাছে নগ্ন ছবি পাঠিয়ে ধরা

বরিশাল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ মে ২০১৯, রবিবার ০৬:১১ পিএম

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে স্বামীর কাছে নগ্ন ছবি পাঠিয়ে ধরা

ছবি সংগৃহীত

বরিশাল: প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর ছবি তুলে বিষয়টি কাউকে জানালে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ার পর সেই ছবি ধর্ষিতার স্বামীর কাছে পাঠানোর মামলায় ধর্ষক রকিব সরদার ওরফে রাকিবকে আটক করেছে পুলিশ। রোববার ভোররাতে উপজেলার পূর্ব বেজহার গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

রাকিব বরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম বেজহার গ্রামের শাহিন সরদারের বখাটে পুত্র।

গৌরনদী মডেল থানার এসআই তাজেল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে অভিযুক্ত রাকিবকে তার নিজবাড়ি থেকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, রোববার সকালে আটককৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার বিবরন থেকে জানা গেছে, রাকিব সরদার দীর্ঘদিন ধরে প্রতিবেশী মজিদ সরদারের বাড়ির ভাড়াটিয়া সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে (১৯) বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ৩০ এপ্রিল সকালে বখাটে রাকিব পশ্চিম বেজহার এলাকার এক প্রবাসীর ভাড়াটিয়া ঘরে প্রবেশ করে তার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় অজ্ঞাতনামা তার (ধর্ষক রাকিব) সহযোগীরা ধর্ষণের চিত্র মোবাইল ফোনে ধারণ করে। পরবর্তীতে ধর্ষণের বিষয়টি কাউকে জানালে ধর্ষক রাকিব আপত্তিকর ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

এরপর ওই ছবির ভয় দেখিয়ে তাকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায় বখাটে রাকিব। এ সময় বিষয়টি রাকিবের বাবা-মাকে জানানোর পর তারা কোনো কর্ণপাত না করে উল্টো তাকে শাসিয়ে দেয়। অভিভাবকদের জানানোর ঘটনায় ক্ষিপ্ত হয় বখাটে রাকিব সরদার।

পরবর্তীতে গত ১৪ মে ওই আপত্তিকর একাধিক ছবি ওই নারীর প্রবাসী স্বামীর ইমো নাম্বারে পাঠায় রাকিব। উপায়ান্তর না পেয়ে ভুক্তভোগী ওই নারী গত বৃহস্পতিবার ধর্ষক রাকিব সরদারসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার দুইদিন পরই ধর্ষক রাকিবকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue