বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯, ২ কার্তিক ১৪২৬

প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় রাজমিস্ত্রি, অতঃপর...

মেহেরপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ মে ২০১৮, রবিবার ০৪:৪৫ পিএম

প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় রাজমিস্ত্রি, অতঃপর...

মেহেরপুর : জেলার গাংনী উপজেলার বাঁশবাড়ীয়া গ্রামে গাছের সঙ্গে বেঁধে প্রবাসীর স্ত্রী ও তার প্রেমিক সম্রাটকে নির্যাতন করেছে তিন যুবক। রোববার (৬ মে) ভোররাতে ওই নারীর নিজ ঘর থেকে রাজমিস্ত্রি সম্রাটকে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে আটক করে স্থানীয়রা। নির্যাতনের খরব পেয়ে রোববার দুপুরে গৃহবধূ ও রাজমিস্ত্রিকে মুক্ত করে গাংনী থানা হেফাজতে নেয় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ জেলার মকসুদপুরের রাজমিস্ত্রি সম্রাট মোল্লা বাঁশবাড়ীয়া গ্রামের একটি মসজিদ নির্মাণ কাজ করছেন দুই মাস ধরে। সেখানে অবস্থান করার কারণে মসজিদের পামের বাড়ির এক প্রবাসির স্ত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রোববার ভোররাতে প্রবাসীর ঘর থেকে তার স্ত্রী ও সম্রাটকে আটক করে গাছের সঙ্গে রসি দিয়ে বেঁধে রাখে গ্রামের তিন যুবক।

ওই গৃহবধু বলেন, আমরা অরক্ষিত ঘরে থাকি। একই পাড়ার জাবারুল, গোলাম ও কালু কৌশলে সম্রাটকে আমার ঘরে ঢুকিয়ে দিয়ে মিথ্যা রটনা রটায়। তারা আমাদেরকে ব্যাপক মারধর করেছে। সম্রাটের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার বলেন, গাছের সঙ্গে বেঁধে রাখার খবর পেয়ে পুলিশ দুইজনকে উদ্ধার করেছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্ত তিন যুবককেও আটকের চেষ্টা করছে পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue