মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

প্রভাসের গানে নেচে ভাইরাল প্রণীতা (ভিডিও)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ আগস্ট ২০১৯, রবিবার ০৭:০৭ পিএম

প্রভাসের গানে নেচে ভাইরাল প্রণীতা (ভিডিও)

ঢাকা : আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসের নতুন ছবি ‘সাহো’। কোটি ভক্ত অপেক্ষার প্রহর গুনছে। তবে সান্ত্বনা হিসেবে কিছুদিন আগে মুক্তি পায় এ ছবির তৃতীয় গান ‘ব্যাড বয়’। প্রকাশের সঙ্গে সঙ্গে ঝড় তুলেছে অন্তর্জালে।

‘ব্যাড বয়’ গানে দেখা মিলেছে শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজের। গানটি গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী বাদশাহ ও নীতি মোহন। ছবিতে ‘ব্যাড বয়’ রূপে হাজির হয়েছেন প্রভাস। সৈকতে সুন্দরী, বিকিনি পরা মেয়েদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তেও দেখা গেছে তাঁকে।

মজার ব্যাপার হলো, ‘ব্যাড বয়’ বেরোনোর পর অনেকেই এ গানের তালে নেচেছেন। তবে নাচের রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’-এর পঞ্চম মৌসুমের বিজয়ী আসামকন্যা প্রণীতা স্বরগিয়ারির নাচ অন্তর্জালে তুমুল সাড়া ফেলেছে।

ব্যাড বয় গানে প্রণীতার নাচ ভিডিও-

‘ব্যাড বয়’ গানের তালে অসাধারণ নেচেছেন প্রণীতা। নিজের নাচের ভিডিও প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারী এক লাখ ৪০ হাজারের বেশি। সেখানে তাঁর নাচ দেখা হয়েছে ৫৩ হাজারের বেশিবার।

একই ভিডিও নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন প্রণীতা। সেখানে এ পর্যন্ত দুই লাখের বেশিবার দেখা হয়েছে।

এর আগে নেহা কক্করের ‘ও সাকি সাকি’র তালে নেচেছিলেন প্রণীতা। সেই ভিডিও অন্তর্জালে আগুন ছড়িয়েছিল। ইউটিউবে সেই ভিডিও দেখা হয়েছে ৭৯ লাখ ৫০ হাজারের বেশিবার।

সাকি সাকি গানে প্রণীতার নাচ ভিডি-

প্রায়ই ইনস্টাগ্রামে নিজের ফটোশুট ও নাচের ভিডিও শেয়ার দেন প্রণীতা। সেগুলো দর্শন করেন হাজারো দর্শক। এ নৃত্যশিল্পীর ভক্তকুল ক্রমেই বাড়ছে। তাঁর নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue