শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

প্রশংসায় ভাসলো শাকিব-ববির ‘নোলক’ টিজার

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ মে ২০১৯, শনিবার ০৪:১৯ পিএম

প্রশংসায় ভাসলো শাকিব-ববির ‘নোলক’ টিজার

ঢাকা: প্রশংসায় ভাসলো সুপারস্টার শাকিব খান ও ববির ‘নোলক’ টিজার। ২ মে ইউটিউবে প্রকাশ হয়েছে ‘নোলক’ ছবির টিজার। ইউটিউবে টিজারটি প্রকাশের পরপরই সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়ায়।

ইতোমধ্যে বায়ান্ন সেকেন্ডের টিজারটি দেখেছে প্রায় ১৩ লাখ লোক। টিজারের শুরুতেই শাকিব-ববির রোমান্স দেখা গেলেও পরে তাদের মাঝে ভয়, বিরহ দেখা গিয়েছে। আর এ থেকেই ছবিটি সম্পর্কে কিছুটা ধারণা পাওয়া যাচ্ছে পারিবারিক ঘরানার ছবি ‘নোলক’। সোশ্যাল মিডিয়ায় প্রশংসার পাশাপাশি শাকিব-ববির লুক ও অভিনয় নিয়ে প্রত্যাশা তৈরি হয়েছে।

‘নোলক’ ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিং শুরু হয়। টানা ২৮ দিন শুটিং শেষে ইউনিট নিয়ে দেশে ফেরার পর ছবির পরিচালক রাশেদ রাহার সঙ্গে প্রযোজক সনেটের দ্বন্দ্ব শুরু হয়। এ কারণেই ছবির নির্মাণকাজ কয়েকবার পিছিয়ে যায়। পরে রাশেদ রাহাকে সরিয়ে দিয়ে পরিচালকের ভূমিকায় আসেন প্রযোজক নিজেই। এ নিয়ে জটিলতা আরো প্রকট হয়। ২০১৮ সালের ২২ জুলাই ফের কলকাতায় ছবির শুটিং শুরু হয়।

এদিকে সম্প্রতি প্রযোজক সাকিব সনেটের নামে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। অন্যদিকে পরিচালক রাশেদ রাহা দাবি করছেন ‘নোলক’ সিনেমার পরিচালক তিনি। আর তাই তিনি বাংলাদেশ সেন্সর বোর্ডে একটি চিঠিও পাঠিয়েছিলেন।

‘নোলক’ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও ববি হক। এ ছাড়া অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই।

সোনালীনিউজ/বিএইচ