রবিবার, ২০ জানুয়ারি, ২০১৯, ৭ মাঘ ১৪২৫

প্রশংসিত সিয়াম-পূজার ‘প্রেমের বাক্স’ (ভিডিও)

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ অক্টোবর ২০১৮, শনিবার ০৩:২৯ পিএম

প্রশংসিত সিয়াম-পূজার ‘প্রেমের বাক্স’ (ভিডিও)

দহন পোস্টার

ঢাকা: প্রশংসিত হল সিয়াম-পূজা অভিনীত ‘প্রেমের বাক্স’ গান। ২৬ অক্টোবর জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়েছে। নভেম্বরের ১৬ তারিখে প্রেক্ষাগৃহে যাচ্ছে ‘দহন’। এর আগেই শুরু হয়েছে ছবিটির প্রচারণা। গানের শিরোনাম ‘প্রেমের বাক্স’।

শাহ আলম সরকারের কথা ও সুরে ‘প্রেমের বাক্স’ গানটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। গ্রামীণ আবহে বর্ণিল সেট বানিয়ে সিয়াম ও পূজার সঙ্গে গানটিতে শরীর দুলিয়েছেন শতাধিক নাচিয়ে। গানটি ইতোমধ্যে দেখেছেন প্রায় ৬ লক্ষ দর্শক। বেশির ভাগ দর্শকই সিয়াম পূজার প্রশংসা করেছে।

‘দহন’ ছবিতে সিয়াম ও পূজা ছাড়াও অভিনয় করেছেন জাকিয়া বারী মম। বাংলাদেশের রাজনৈতিক বাস্তবতায় এগিয়েছে ছবিটির গল্প, যেখানে একটি সুন্দর প্রেম ও তার বিয়োগান্তক পরিণতি দেখানো হবে। ছবিতে সিয়াম নেশাগ্রস্ত যুবক আর পূজা গার্মেন্টস কর্মীর চরিত্রে অভিনয় করেছেন।

দহন প্রসঙ্গে ছবিটির প্রযোজক আবদুল আজিজ বলেন, ‘দহন নিয়ে আমি স্বপ্ন দেখছি। প্রযোজক হিসেবে এই ছবিটি আমাকে অন্যরকম মর্যাদায় নিয়ে যেতে পারে। বদলে দেয়ার যে স্বপ্ন নিয়ে সিনেমায় এসেছিলাম এই ছবিটি হয়তো আমার সেই স্বপ্ন পূরণ করবে। এখন দর্শক কিভাবে ছবিটি গ্রহণ করবে সেটি দেখার অপেক্ষায় আছি’

মুক্তিকে সামনে রেখে এর আগে ‘দহন’ সিনেমার ‘হাজীর বিরিয়ানি’ শিরোনামে একটি গান প্রকাশ করেছিল জাজ।

সোনালীনিউজ/বিএইচ