শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

‘প্রিয়ঙ্কা চোপড়া’ থেকে রাতারাতি সিংহ!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার ০২:০৮ পিএম

‘প্রিয়ঙ্কা চোপড়া’ থেকে রাতারাতি  সিংহ!

ঢাকা : হঠাৎ কী হল প্রিয়ঙ্কা চোপড়ার? ‘চোপড়া’ থেকে রাতারাতি ‘সিংহ’ হয়ে গেলেন তিনি! তবে কি নিক জোনাসের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ হয়েছে তার। কিন্তু তা কি করে হয় নিজের সন্তানতো প্রিয়ঙ্কার গর্ভে এলো বলে।  তার ওপর তাদের ভালোবাসার বিয়ে বলে কথা। তবে এমনটা কি করে হয়েছে।

গত শুক্রবার দুপুর থেকে আজ রোববার ‍দুপুরে এই প্রতিবেদন লেখা পর্যন্ত গুগল ক্রোম এবং ফায়ারফক্স ব্রাউজারে প্রিয়ঙ্কার নাম সার্চ করলেই চোপড়া বা জোনাস নয়, দেখাচ্ছে প্রিয়ঙ্কা সিংহ!

গুগল সার্চে

যদিও উইকিপিডিয়ার পেজটি খুললে আবার তাঁর নাম প্রিয়ঙ্কা চোপড়াই দেখা যাচ্ছে। ব্যাপারটা নেটিজেনদের নজরে আসতেই বিষয়টা রাতারাতি ভাইরাল হয়ে যায়। মজার মজার মিম-ও ছড়িয়ে পড়তে থাকে সোশ্যাল সাইটে।

যেহেতু গুগল ক্রোম এবং ফায়ারফক্স দুটি ব্রাউজারেই একই জিনিস দেখা যাচ্ছে তাই প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, গুগল সার্চ ইঞ্জিনের কোনও ‘বাগ’ অর্থাৎ ত্রুটির ফলেই এমনটা হয়েছে। যদিও এখনও পর্যন্ত গুগল-এর তরফে এর কোনও ব্যাখ্যা মেলেনি।

প্রিয়ঙ্কা গত বছর ডিসেম্বরে নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। নিজের চোপড়া পদবির সঙ্গে যোগ করেন নিকের জোনাস পদবিও। কিন্তু চোপড়া, জোনাস ছেড়ে হঠাৎ করে তিনি ‘সিংহ’ কী করে হয়ে গেলেন তা নিয়ে রহস্যএখনও কাটেনি।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue