বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯, ১ কার্তিক ১৪২৬

প্রিয়া সাহা প্রসঙ্গে এখনি আইনি ব্যবস্থা নয়: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ জুলাই ২০১৯, রবিবার ০২:২৪ পিএম

প্রিয়া সাহা প্রসঙ্গে এখনি আইনি ব্যবস্থা নয়: প্রধানমন্ত্রী

ঢাকা : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে সংখ্যালঘু গুম ও নির্যাতনের মিথ্যা তথ্য দেয়া প্রিয়া সাহার ব্যাপারে ওবায়দুল কাদেরকে ম্যাসেজ পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

রোববার (২১ জুলাই) রাজধানীর বিআইসিসি সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের সাংবাদিকদের একথা জানান।  

ওবায়দুল কাদের বলেন, তার (প্রিয় সাহা) যে বক্তব্য ও মন্তব্য এটা খুবই সেনসেটিভ ইস্যু। দেশের বাহিরে গিয়ে একটি দেশের প্রেসিডেন্টের কাছে এটা তিনি কেন করেছেন আমার মনে হয় এটার জন্য তাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেয়া উচিত।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এনিয়ে শনিবার রাতে প্রধানমন্ত্রী আমাকে ম্যাসেজ পাঠিয়েছেন।  প্রধানমন্ত্রী বলেছেন, তড়িঘড়ি করে এনিয়ে কোনো সিদ্ধান্ত নেয়ার প্রয়োজন নেই। সেটা একটি পাবলিক স্টেটমেন্ট নেয়া উচিত। তিনি আসলে কি বলেছেন আর কি বলতে চেয়েছেন। তার আগে কোনো প্রকার মামলা না করতে প্রধানমন্ত্রী আমাকে নির্দেশ দিয়েছেন। 

ওবায়দুল কাদের আরো বলেন, এব্যাপারে মুক্তিযোদ্ধা মন্ত্রী ও আইনমন্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। প্রিয়া সাহার বাড়ির ব্যাপারে খুঁজ খবর নেয়া হবে।

এ ব্যাপারে মামলা নিয়ে আইনমন্ত্রী আগ্রাজ্য করেছেন। তিনি যে অভিযোগটা করেছেন তাঁর আগে প্রিয়া সাহার বক্তব্য জানা উচিত। 

ওবায়দুল কাদের আরো জানান, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যপরিষদের চেয়ারম্যান রানা দাসগুপ্তের সঙ্গেও এনিয়ে আমার কথা হয়েছে। তিনি বলেছেন, প্রিয়া সাহা যে বক্তব্য দিয়েছে এটা সম্পূর্ণ তার নিজস্ব বক্তব্য। এটার সঙ্গে পরিষদের কোনো সম্পৃক্ততা নেই।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue