বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

প্রেমিকাকে চুরি করে মোবাইল উপহার, কলেজ ছাত্র খুন

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ মে ২০১৯, রবিবার ০৮:৫২ পিএম

প্রেমিকাকে চুরি করে মোবাইল উপহার, কলেজ ছাত্র খুন

প্রতীক ছবি

ময়মনসিংহ: জেলার নান্দাইল উপজেলায় মোবাইল ফোন চুরিকে কেন্দ্র করে প্রতিবেশী তরুণের ছুরিকাঘাতে তারিফ হাসান হৃদয় (১৯) নামে এক কলেজ ছাত্র খুন হয়েছেন। নিহত হৃদয় উপজেলার খুররম খান চৌধুরী ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্র ছিলেন।

এ হত্যার ঘটনায় রোববার (২৬ মে) সকালে জিজ্ঞাসাবাদের জন্য শাহীন ও বাবলু নামে দুই তরুণকে আটক করেছে নান্দাঈল থানা পুলিশ।

এর আগে শনিবার (২৫ মে) মধ্যরত রাত ২টার দিকে উপজেলার চরভেলামারী গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত হৃদয় একই উপজেলার চরভেলামারী গ্রামের মো. মজিবুর রহমানের পুত্র বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, নিহত হৃদয়ের বাড়ি থেকে কিছুদিন আগে একটি মোবাইল ফোন চুরি হয়। মোবাইলটি নিহত হৃদয়ের প্রতিবেশী চাচাতো ভাই মো. ইলিয়াছ উদ্দিন চুরি করে তার প্রেমিকাকে উপহার দেয়। পরবর্তী সময়ে ওই প্রেমিকার কাছ থেকে  সাত হাজার টাকা দিয়ে হৃদয় মোবাইলটি উদ্ধার করে। এ নিয়েই দীর্ঘদিন ধরে উভয়ের মাঝে মনোমালিন্য চলে আসছিল। এরই জের ধরে শনিবার (২৫ মে) রাতে হৃদয়কে বাড়ির থেকে ডেকে নিয়ে ইলিয়াস ও তার সহযোগিরা ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা বাড়ির পাশে ছুড়িকাঘাত অবস্থায় হৃদয়ের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

নান্দাইল মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানান, শনিবার (২৫ মে) রাতে বাড়ির পাশ থেকে ছুড়িকাঘাত অবস্থায় হৃদয়ের মরদেহ উদ্ধার করা হয়। পরে রোববার (২৬ মে) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনার পর জরিত সন্দেহে পুলিশ দু্ই জনকে আটক করেছে। এদিকে নিহতের বড় ভাই পারভেজ বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছে। মামলা দায়ের প্রস্তুতি চলছে। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue