বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

প্রেমিকার লাশ হাসপাতালে রেখে প্রেমিক পলাতক!

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৯ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার ১০:১১ পিএম

প্রেমিকার লাশ হাসপাতালে রেখে প্রেমিক পলাতক!

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুর উপজেলা হাসপাতালে প্রেমিকা সাবিনা আক্তার (১৮) নামে এক যুবতীর মরদেহ রেখে প্রেমিক পলিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রেমিক কামরুল মিয়ার মা ফিরোজা আক্তারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে পুলিশ নিহত প্রেমিকার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে বলেন, হালুয়াঘাট উপজেলার কুমুরিয়া গ্রামের লেয়াকত আলীর কন্যা
সাবিনা আক্তারের সঙ্গে দীর্ঘদিন যাবত ফুলপুরের বারেক মিয়ার ছেলে কামরুলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমিক জুগল দুজনই গাজীপুর জেলার জৈদেবপুরে একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করতেন। সেই থেকেই তারা দুজন দুজনের বিতর প্রেমের সম্পর্ক গড়ে তুলেন।

তিনি আরও জানান, বেশ কয়েক দিন ধরে তাদের মাঝে যোগাযোগ না থাকায় গত দুই দিন আগে সাবিনা গাজীপুর থেকে প্রেমিক কামরুলের বাড়ি ফুলপুরে এসে বিয়ের দাবিতে অবস্থান নেন। পরে গতকাল বুধবার ২৮ আগস্ট সকালে শারীরিক ভাবে সাবিনা অসুস্থ্য হয়ে পড়লে তাকে উদ্ধার করে ফুলপুর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে আবার কারুলের বাড়ি নিয়ে যায়। এরপর একইদিন সন্ধ্যায় আবারও শরীরের অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সাবিনাকে মৃত্য ঘোষনা করেন।

এদিকে হাসপাতালে প্রেমিকার মরদেহ ফেলে রেখে প্রেমিক কামরুল পালিয়ে যায়। পরে তাকে খোজ করেও আর পাওয়া যায়নি। এ ঘটনায় কামরুলের মা ফিরোজাকে আটক করেছে পুলিশ। আজ দুপুরে নিহত প্রেমিকার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue