বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

প্রেমিকাসহ গেস্ট হাউসে সাংসদের ছেলে, পুলিশ নিয়ে হাজির স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার ০৩:০৮ পিএম

প্রেমিকাসহ গেস্ট হাউসে সাংসদের ছেলে, পুলিশ নিয়ে হাজির স্ত্রী

ঢাকা: প্রেমিকাসহ গেস্ট হাউস থেকে হাতেনাতে ধরা পড়লেন ভারতের এক তৃণমূল কর্মী। তিনি সাগরদিঘির সাংসদ সুব্রত সাহার ছেলে। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ইতোমধ্যেই পূর্ত দপ্তরের গেস্ট হাউস থেকে সপ্তর্ষি সাহা নামের ওই তৃণমূল কর্মীকে আটক করেছে পুলিশ।

তার সঙ্গে থাকা এক তরুণীকেও আটক করা হয়েছে। যদিও নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি করেছেন এই সাংসদ পুত্র। তার দাবি, তাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে।

দীর্ঘদিন ধরেই স্ত্রীর সঙ্গে অশান্তি চলছিল তৃণমূল নেতা সপ্তর্ষি সাহার। এমনকি স্ত্রীকে মারধরের অভিযোগও ওঠে তার বিরুদ্ধে। অশান্তির জের ধরে ছয় মাস আগে বাবার বাড়ি চলে যান তার স্ত্রী। এরপর স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করতে পুলিশের দ্বারস্থ হন।

এর মধ্যেই সপ্তর্ষির স্ত্রী জানতে পারেন, পূর্ত দপ্তরের গেস্ট হাউসে এক তরুণীকে নিয়ে থাকতে শুরু করেছেন সপ্তর্ষি। বিষয়টি প্রকাশ্যে আসতেই স্বামীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন তিনি। কিন্তু স্বামীর সঙ্গে যোগাযোগ করতে না পেরে বাধ্য হয়ে পুলিশের সহায়তা নেন তিনি।

পরিকল্পনা অনুযায়ী, বুধবার পুলিশকে সঙ্গে নিয়ে গেস্ট হাউসে যান। সেখানকার একটি ঘর থেকে বের করা হয় ওই তৃণমূল নেতা ও এবং তার প্রেমিকাকে। ঘটনাস্থল থেকেই তাদের আটক করেছে পুলিশ।

সপ্তর্ষির দাবি, দীর্ঘদিন ধরেই স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না। তিনি স্ত্রীর সঙ্গে আর থাকতে চান না বলেই তার স্ত্রী মিথ্যা মামলায় তাকে ফাঁসানোর চেষ্টা করছেন। অপরদিকে, সপ্তর্ষির সঙ্গে থাকা তরুণী জানিয়েছেন, একটি বিশেষ কাজে সেখানে গিয়েছিলেন তিনি। অন্যায়ভাবে তাকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue