শুক্রবার, ০৩ জুলাই, ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭

প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে প্রেমিকার অনশন

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ জুন ২০২০, শুক্রবার ০৫:৪৫ পিএম

প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে প্রেমিকার অনশন

ছবি: প্রতিকী

ময়মনসিংহ: এক কলেজছাত্রী বিয়ের দাবি নিয়ে গত চার দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন। ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার টাঙ্গাব ইউনিয়নে ঘটনায় এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানার টাঙ্গাব ইউনিয়নের নামা বাশিয়া গ্রামের বাসিন্দা ও কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীর সাথে ৬ মাস ধরে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে পাশের টাঙ্গাব গ্রামের বাসিন্দা এক কলেজছাত্রের। ছয় মাসের প্রেমের সম্পর্ক তাদের। কিন্তু প্রেম করেও এখনো বিয়ে না করায় গত মঙ্গলবার বিকেলে ওই ছাত্রী বিয়ের দাবিতে হঠাৎ করে প্রেমিকের বাড়িতে চলে আসেন। এ সময় প্রেমিক বাড়ি থেকে পালিয়ে যান। 

কিন্তু তার পরিবারের লোকজন বিয়েতে সম্মত না হওয়ায় বৃহস্পতিবার মেয়েটি সিলিং ফ্যানে ফাঁসিতে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে বাড়ির লোকজন তাকে নিবৃত করেন। ঘটনাটি এলাকাবাসীর মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রামবাসী বলেন, বিয়ের ব্যাপারে উভয়পক্ষের মধ্যে আলোচনা চলছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর বলেন, আমি উভয়পক্ষকে আইনি সহায়তায় বিষয়টি সমাধানের পরামর্শ দিয়েছি।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান বলেন, এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। তবু বিষয়টি খোঁজ নিয়ে পদক্ষেপ নেওয়া হবে।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue