বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

সাভার প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ মে ২০১৯, বুধবার ০৫:২৯ পিএম

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

ফাইল ছবি

সাভার: ৮ম শ্রেণির এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে স্কুলে যাওয়ার পথে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল হিমেল মন্ডল। প্রস্তাবে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে বিভিন্ন সময় অপহরণের হুমকি ও মুঠোফোনে অশালীন মন্তব্য করে আসছিল। তাতেও ব্যর্থ হয়ে ওই স্কুলছাত্রীকে যৌন হয়রানি ও ধর্ষণচেষ্টার করে সেই বখাটে যুবক।

বাধ্য হয়ে মঙ্গলবার রাতে হিমেল মন্ডলের (২২) বিরুদ্ধে সাভারের আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছে ওই স্কুলছাত্রীর পরিবার। এদিন সকালে আশুলিয়ার তৈয়বপুর রাজপাক এলাকার একটি নির্জন জঙ্গলে ওই ছাত্রীকে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। অভিযুক্ত হিমেল মন্ডল আশুলিয়ার দিয়াখালী গ্রামের ফজল মন্ডলের ছেলে।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর পরিবার জানায়, তাজপুর মডেল হাইস্কুলের ৮ম শ্রেণির ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল হিমেল মন্ডল। তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে বিভিন্ন সময় অপহরণের হুমকি ও মুঠোফোনে অশালীন মন্তব্য করে আসছিল হিমেল। গতকাল মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে দিয়াখালী ব্রিজের ওপর থেকে জোরপূর্বক ওই ছাত্রীকে তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি নির্জন স্থানে নিয়ে যায় হিমেল ও তার সহযোগী তিনজন। পরে তার প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়েটিকে মারধর ও ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয় এক ব্যক্তি এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে রাতেই এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, এক ছাত্রীকে যৌন হেনস্তার অভিযোগে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় অভিযুক্ত হিমেলকে আটকের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue