সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে হাতুড়িপেটা, আটক ১

ফরহাদ খান, নড়াইল | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ মে ২০১৯, রবিবার ০৯:১৫ পিএম

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে হাতুড়িপেটা, আটক ১

নড়াইল : নড়াইলের লোহাগড়ার উপজেলার লাহুড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হাজী মোফাজ্জেল স্বরণী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী সুর্বণাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৫ মে) সকাল ৬টার দিকে লাহুড়িয়ার বিনয় মাস্টারের বাড়ির সামনে বখাটে ওবায়দুর রহমান (২২) ও তার সহযোগী কাবুল জমাদ্দার (২১) পিটিয়ে গুরুতর আহত করে বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় জড়িত কাবুলকে দুপুরে আটক করেছে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) ঘটনাস্থলে গিয়ে কাবুলকে আটক করেন। কাবুল লাহুড়িয়ার দ্বীননাথপাড়ার আজিজার জমাদ্দারের ছেলে। ওবায়দুর এখনও পলাতক রয়েছে। ওবায়দুর একই পাড়ার আজমল মোল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নড়াইলের লাহুড়িয়ায় অষ্টম শ্রেণীর ছাত্রী সুর্বণাকে বিদ্যালয় ও প্রাইভেট পড়তে যাওয়া-আসার পথে বখাটে ওবায়দুর প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল।

শনিবার সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দুরে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বিনয় মাস্টারের বাড়ির সমানে পৌঁছালে বখাটে ওবায়দুর ও সহযোগী কাবুল তার পথরোধ করার চেষ্টা করে আবারো প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় ওবায়দুর ও কাবুল তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে বলে অভিযোগ রয়েছে।

ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। আহত ওই ছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে আহত স্কুলছাত্রীকে দেখতে সদর হাসপাতালে যান জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তারা। এ সময় তার চিকিৎসার খোঁজখবর নেন প্রশাসনের কর্মকর্তারা।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue