রবিবার, ২৯ মার্চ, ২০২০, ১৪ চৈত্র ১৪২৬

ফখরুলের কথা রেকর্ড আছে, চাইলে প্রমাণ দিব

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার ০৩:১১ পিএম

ফখরুলের কথা রেকর্ড আছে, চাইলে প্রমাণ দিব

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম উদ্দেশ্য করে বলেছেন, মিথ্যা কথা কেন বলবো? মির্জা ফখরুল সাহেব আমাকে ফোন করেছেন। ফোন করে অনুরোধ করেছেন বেগম জিয়ার মুক্তির ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রীল সঙ্গে একটু কথা বলার জন্য। আমাকে তিনি বলেছেন; আমি মাননীয় প্রধানমন্ত্রীকে বিষয়টি জানিয়েছি। অসত্য কথা আমি কেন বলবো?’

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারিই) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে খুলনা বিভাগীয় আওয়ামী লীগের যৌথসভা শেষে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এদিকে, খালেদা জিয়ার মুক্তি বিষয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে যে ফোন করেছিলেন তার রেকর্ড রয়েছে বলে দাবী করেছেন ওয়বায়দুল কাদের। প্রমান চাইলে তা দিতে পারেন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘আমি তাকে (মির্জা ফখরুল) ছোট করতে চাই না। খালেদা জিয়ার মুক্তি বিষয়ে ওবায়দুল কাদেরকে ফোন করার বিষয়টি সম্প্রতি অস্বীকার করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, তিনি (মির্জা ফখরুল) আমাকে অনুরোধ করেছেন। এখন তিনি কি প্রমান করতে চান যে তিনি আমাকে অনুরোধ করেননি? তাহলে কিন্তু প্রমান দিয়ে দেবো। কারন টেলিফোনে যে সংলাপ সেটি তো আর গোপন থাকবে না। এটা বের করা যাবে। ফোনে কথা বললে এটা কি গোপন রাখা যাবে? এটার রেকর্ড আছে না? আমি তাকে ছোট করতে চাই না।

কাদের বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর না কি একজায়গায় বলেছেন, আমাকে ফোন দেননি। তিনি আমার সঙ্গে কথা বলেছেন এবং সেটির রেকর্ড আছে। আমি আর নিচে যেতে চাই না। উনি নিজেকে কেন নিচে নিয়ে যাচ্ছেন?’

এ সময় উপস্থিতি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য পারভীন জামান কল্পনা, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেকসহ খুলনা বিভাগের সাংগঠনিক জেলার শীর্ষ নেতারা।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue