রবিবার, ২১ জুলাই, ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

ফাইনালের আগে মাশরাফিদের ফোন করে ভরসা দিলেন প্রধানমন্ত্রী

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ মে ২০১৯, শুক্রবার ০৩:৪৭ পিএম

ফাইনালের আগে মাশরাফিদের ফোন করে ভরসা দিলেন প্রধানমন্ত্রী

ঢাকা : আরেকটি ফাইনালে শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এর আগে ছয়বার ফাইনাল খেললেও একবার মাশরাফিরা ট্রফির নাগাল পাননি। ট্রফি তাই বাংলাদেশের কাছে অধরাই থেকে গেছে। ‘ফাইনাল’ শব্দটাতেই যত ভয় মাশরাফিদের। তাই প্রাক ফাইনাল সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক ‘ফাইনাল’ কথাটাকে বারবার এড়িয়েই যেতে চাইলেন।

সতীর্থদেরও অধিনায়ক জানিয়েছেন, শুক্রবারের ম্যাচকে ফাইনাল না ভেবে আরেকটা ম্যাচ হিসেবে দেখতে। তবে ফাইনালের আগে বাংলাদেশের ক্রীড়ামোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাশরাফি-সাকিবদের ফোন করে জানিয়েছেন, চ্যাম্পিয়ন হওয়াই শেষ কথা নয়, মন উজার করে খেলাই গুরুত্বপূর্ণ।

বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রী ভিডিও কল করেছিলেন অধিনায়ক মাশরাফিকে। কথা বলেছেন দলের সবার সঙ্গে। কী বলেছেন প্রধানমন্ত্রী? মাশরাফি সংবাদমাধ্যমকে বলেছেন,‘ মাননীয় প্রধানমন্ত্রী দলকে শুভকামনা জানিয়েছেন। বলেছেন, টেনশন না করে মন খুলে খেলতে। চ্যাম্পিয়ন হতেই হবে এমন কোনও কথা নেই। অনেক সময়ই আমাদেরকে ফোন করে উনি শুভেচ্ছা জানান। বরাবরই এরকমই বলেন। কখনই বলেন না যে এবার চ্যাম্পিয়ন হতেই হবে।’

এরপর মাশরাফি বলেন, ‘আমি যেখানেই যাই, ট্রফি জয়ের কথা বলেন সবাই। কিন্তু বাংলাদেশে মনে হয় প্রধানমন্ত্রীই একজন, কখনই এই কথা বলেননি। গত এশিয়া কাপের ফাইনালের আগের দিনও বলেছিলেন, ‘শোনো, মানুষজন সবাই তো এত বোঝে না, আমিও খেলা তত বুঝি না। কিন্তু জানি যে ফাইনালে ওঠাই অনেক বড়। জিততেই হবে, এমন কথা নেই। তোমরা চেষ্টা করলেই আমরা খুশি।’ প্রধানমন্ত্রীর এমন কথা তো দলের জন্য প্রেরণাই।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue