শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

ফাইনালে খেলবেন শঙ্কামুক্ত সাকিব!

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার ০৮:৪০ পিএম

ফাইনালে খেলবেন শঙ্কামুক্ত সাকিব!

ছবি সংগৃহীত

ঢাকা: আয়ারল্যান্ডের বিপক্ষে বুধবার ত্রিদেশীয় সিরিজের ম্যাচে ফিফটির পর শরীরের পেছন দিকের ব্যথায় মাঠ ছাড়েন সাকিব আল হাসান। ব্যথায় উইকেটের পাশে শুয়ে পড়েছিলেন। ফিজিও থিহান চন্দ্রমোহনের শুশ্রূষায় খানিক পর সাকিব উঠে দাঁড়ান এবং আবারো ব্যাটিং শুরু করেন। তবে  অর্ধ-শতক পূর্ণ করার পর মাঠ ছেড়ে চলে যান সাকিব।

পরবর্তীতে জানা যায়, অকস্মাৎ আবির্ভূত এই চোটের পর ঝুঁকি এড়াতেই রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি। সাকিব আল হাসানের চোট নিয়ে বিসিবি থেকে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা না এলেও টিম ম্যানেজমেন্ট সূত্রে পাওয়া খবরে মিলেছে স্বস্তি।

সর্বশেষ খবর অনুযায়ী, দলের সহ-অধিনায়কের চোট মোটেও গুরুতর নয়। এমনকি একে সাইড স্ট্রেইন বলতেও নারাজ দলের ফিজিও-স্টাফরা। তবে টিম ম্যানেজমেন্টের দাবি, সাকিবের এই চোট সাইড স্ট্রেইনও নয়, এর চেয়েও লঘু। অর্থাৎ, বাংলাদেশি অলরাউন্ডারের চোট মোটেও গুরুতর নয়।

তাই এখনো সাকিবকে ফাইনাল ম্যাচের বিবেচনায়ও রাখা হয়েছে। বৃহস্পতিবার রাতে সাকিবের চোটের সর্বশেষ অবস্থা আবারো পর্যবেক্ষণ করা হবে। পুরোপুরি ফিট হিসেবে না পেলেও ম্যাচের দিন সকাল পর্যন্ত অপেক্ষা করবে টিম ম্যানেজম্যান্ট। সেই সময়ও যদি সাকিব ফিট হয়ে ওঠেন, তাহলে একই সিরিজে ক্যারিবীয়দের তৃতীয়বার বধ করার জন্য মাশরাফি-তামিমদের সাথে মাঠে নামবেন তিনিও!

সাকিবের চোট নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই বলে জানিয়েছেন আয়ারল্যান্ডে বাংলাদেশ দলের ম্যানেজার ও জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তিনি বলেন, ‘সাকিবের ইনজুরি গুরুতর নয়। তাকে নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। তাকে নিয়ে আমরা ঝুঁকি নিতে চাইনি বলে উঠিয়ে নিয়েছি।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue