বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

ফাটাবে ‘শাহেনশাহ’ টিজারে বাজিমাত (ভিডিও)

বাবুল হৃদয় | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ জানুয়ারি ২০১৯, শনিবার ০১:২৬ পিএম

ফাটাবে ‘শাহেনশাহ’ টিজারে বাজিমাত (ভিডিও)

শাহেনশাহ সিনেমায় শাকিব খান

বাবুল হৃদয়: ফাটাবে সুপারস্টার শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’  রোমান্স ও  আধুনীক অ্যাকশনে ভরপুর টিজারে বাজিমাত করেছে ইতোমধে। ২৫ জানুয়ারি রাতে লাইভ  লাইভ টেকনোলজিস এর ইউটিউব চ্যানেলে সিনেমার টিজার প্রকাশ করা হয়।  

টিজারটি ইতোমধ্যে দেখেছেন প্রায় ১লক্ষ লোক। নিউজ লিখা পর্যন্ত মন্তব্য করেছেন প্রায় ১৬শ লোক। টিজার দেখে শাকিব ভক্ত এক নারী লিখেছেন, খুবই ভালো লাগলো টিজার দেখে।

আমার কাছে মনে হয়েছে এই ছবিটি বাংলাদেশের প্রতিটা হল কাপাবে? টিভির জনপ্রিয় অভিনেতা লিখেছেন ‘আশা করি শাহেনশাহ ছবিটি সুপারহিট হবে। আর শাকিব খানের লুকটা আমার খুবই ভালো লেগেছে। এমন অসংখ্য মন্তব্য রয়েছে টিজার দেখে।

 শাহেনশাহ সিনেমায় শাকিব খান 

‘শাহেনশাহ’ নাম ভুমিকায় অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান। তার সঙ্গে রয়েছে সুপার ভিলেন মিশা সওদাগর, নুসরাত ফারিয়া, রোদেলা জান্নাত, আমিত হাসান, ডিজে সোহেল, সাদেক বাচ্চু, আহমেদ শরীফ, শিব সানু ও ডন প্রমূখ। 

 শাহেনশাহ সিনেমায় শাকিব খান ও রোদেলা জান্নাত

শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি শিগগিরই মুক্তি পেয়ে প্রেক্ষাগৃহ মাত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন পরিচালক। সে পর্যন্ত অপেক্ষা। গত বছরের ৫ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জাঁকজমক করে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির শুটিং। ছবির পরিচালক শামীম আহমে রনি সে দিন বলেছিলেন, ‘শাহেনশাহ’ হবে ভালো গল্পের ছবি। ভালো বাজেটের ছবি।’

 শাহেনশাহ সিনেমায় নুসরাত ফারিয়া

‘শাহেনশাহে’র মাধ্যমে পরিচালক রনি দেখাতে চান, বাংলাদেশেও কোয়ালিফুল ছবি নির্মাণ করা সম্ভব। ‘শাহেনশাহ’ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে থাকছেন লাইভ টেকনোলজিস।

টিজার দেখুন-

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue