মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ৫ কার্তিক ১৪২৭

ফারিয়ার আগুন নিয়ে খেলা (ভিডিও)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ অক্টোবর ২০২০, শনিবার ০৪:৪৩ পিএম

ফারিয়ার আগুন নিয়ে খেলা (ভিডিও)

ঢাকা : প্রথমবার নায়িকা থেকে গায়িকা হয়ে বেশ আলোচনা-সমালোচনার মুখে পড়েছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। দুই বছর ছয় মাস পর আবারো ‘আমি চাই থাকতে’ শিরোনামে একটি গান নিয়ে ইউটিউবে হাজির এই অভিনেত্রী।

বুধবার (১৪ অক্টোবর) ইউটিউবে উন্মুক্ত হলো চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার গাওয়া দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’। এসভিএফ-এর ব্যানারে প্রকাশিত গানটি ইউটিউব চ্যানেলসহ আন্তর্জাতিক বেশ ক’টি ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে।

গানটির মিউজিক ভিডিওতে দেখা যায় ফুলে সাজানো আসনে বসে আছেন নুসরাত ফারিয়া। রুপালি শর্টস, গোলাপি গাউন, কালো মিনি স্কার্ট ও বেগুনি শাড়িতে তার সাজগোজ মুগ্ধ করার মতো। এছাড়াও দু’হাতে আগুন নিয়ে খেললেন। নয়নাভিরাম বালুচরে হেলেদুলে নাচলেন। রঙিন পোশাকে রূপের জাদু ছড়ালেন এই অভিনেত্রী।

এর আগে গানটি নিয়ে নির্মিত মিউজিক ভিডিওর একঝলক প্রকাশ্যে আসার পর নজরকাড়েন দর্শক-শ্রোতাদের। এবার পুরো গানটি মুক্তির পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের প্রশংসা কুড়াচ্ছেন ফারিয়া।

‘আমি চাই থাকতে’ শিরোনামের গানটি তৈরি করেছেন কানাডার জনপ্রিয় র‌্যাপার-কম্পোজার মাস্টার ডি। করোনা সংকট শুরুর আগে গানটির রেকর্ডিং ও ভিডিও নির্মাণের কাজ শেষ হয়। দৃশ্যধারণের কাজ হয়েছে দেশের বাইরে। দুর্গা পূজা উপলক্ষে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে মুক্তি পেয়েছে গানটি।

উল্লেখ্য,  ২০১৮ সালে ‘পটাকা’ শিরোনামে গানটি মুক্তির পর সমালোচনার মুখে পড়েছিলেন নুসরাত ফারিয়া।

সোনালীনিউজ/এমটিআই