রবিবার, ২৯ মার্চ, ২০২০, ১৪ চৈত্র ১৪২৬

ফেনীতে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার ০৯:৪৭ পিএম

ফেনীতে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন

ছবি: সংগৃহীত

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর নোয়াখালী জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন এবং মানি লন্ডারিং ও সন্ত্রাসী কর্মকান্ডে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা ফেনীর একটি স্থানীয় কনভেনশন সেন্টারে ২৫ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মোশাররফ হোসাইন এবং ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ  ভাইস  প্রেসিডেন্ট মোঃ জামাল উদ্দিন  মজুমদার। স্বাগত বক্তব্য  দেন ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান  মোঃ মাহবুব আলম। ব্যাংকের নোয়াখালী জোন প্রধান মাহমুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে নোয়াখালী জোনের ২২ টি শাখার ব্যবস্থাপক এবং ১০৪ টি এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীগণ অংশগ্রহণ করেন । 

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, এজেন্টগণ ইসলামী ব্যাংকেরই প্রতিনিধি। এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে ইসলামী ব্যাংকের সেবা সমুহ জনগণের দোরগোড়ায় পৌঁছানোর জন্য তিনি এজেন্টদের প্রতি আহŸান জানান। তিনি ব্যাংকের ডিজিটাল প্রোডাক্টসমুহ ব্যাপকভাবে সম্প্রসারণের  উপর গুরুত্ব দেন। তিনি সততা, আন্তরিকতা, নিষ্ঠা ও দক্ষতার সমন্বয়ে কাজ করার মাধ্যমে ইসলামী ব্যাংকের অগ্রগতিকে আরো তরান্বিত করার  আহ্বান জানান।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue