বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯, ২ কার্তিক ১৪২৬

ফের নোবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ০৫:৪৫ পিএম

ফের নোবেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

ঢাকা: ‘সা রে গা মা পা’ তারকা মাঈনুল আহসান নোবেলকে নিয়ে বিতর্ক পিছু ছাড়ছে না। সম্প্রতি জাতীয় সঙ্গীত নিয়ে বেফাঁস মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন তিনি। এরপর ফেসুবকে ভাইরাল হয় এক মেয়ের স্ট্যাটাস।যেখানে দাবি করা হয় ভালোবাসার ফাঁদে ফেলে বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক তরুণী। সেখানে নোবেলের বেশ কিছু অশ্লীল ছবিও পোস্ট করা হয়।

এবার গুজব ছড়িয়েছে ধর্ষণের অভিযোগে ফাঁসতে চলেছেন নোবেল। 

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রামের এক তরুণী পাঁচলাইশ থানায় ধর্ষণের মামলা করতে যাচ্ছেন বলে খবর রটেছে। গণমাধ্যমে এ সংক্রান্ত খবরও প্রকাশ হয়েছে।

তবে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া এ ব্যাপারে কিছুই জানেনা না বলে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমি এ ধরনের কোনো অভিযোগ পাইনি। কেউ ফোনে বা উপস্থিত হয়ে কোনো রকম অভিযোগ দেয়নি নোবেলের বিরুদ্ধে। তাই এ বিষয়ে আমি কিছু বলতে পারছি না। কেউ যেদি মামলা করতে আসে তাহলে বলতে পারবো।’

জানা গেছে, গত ২১ জুলাই একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে গান গাওয়ার জন্য চট্টগ্রামে আসেন নোবেল। এরপর এক তরুণী নোবেলের সঙ্গে দেখা করতে চাইলে তাকে চট্টগ্রামের একটি আবাসিক হোটেলে ডেকে নেন ও ধর্ষণ করেন নোবেল। ওই তরুণী উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে এইচএসসি প্রোগ্রামের একজন শিক্ষার্থি।

তবে এ বিষয়ে জানতে নোবেলের সঙ্গে যোগাযোগ করতে গিয়ে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। জানা গেল, এই মুহূর্তে তিনি যুক্তরাষ্টে রয়েছেন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue