মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

ফের মাতাবে সুলতান সুলেমান (ভিডিও)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ মে ২০১৯, মঙ্গলবার ০১:৫৪ পিএম

ফের মাতাবে সুলতান সুলেমান (ভিডিও)

ঢাকা: ফের আসছে সুলতান সুলেমান। ক্ষমতার টানাপোড়েনে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালে কাহিনী নিয়ে র্নিমিত মেগা-সিরিয়াল ‘সুলতান সুলেমান’। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে, এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে উঠার কাহিনী।

‘সুলতান সুলেমান’ বিশ্বব্যাপী জনপ্রিয় একটি টার্কিশ ধারাবাহিক। এটি বিশ্বের ৬০টিরও বেশি দেশে এরইমধ্যে প্রচার হয়ে তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছে। বাংলা ভাষায় ডাবিং করে এটি প্রচার হয়েছে বাংলাদেশি চ্যানেল দীপ্ত টিভিতেও।

প্রচারের সময়টা জুড়ে বাংলাদেশেও জনপ্রিয়তার শীর্ষে ছিলো ‘সুলতান সুলেমান’। সপ্তাহের ছয়দিন নির্দিষ্ট সময়ে সিরিজটি দীপ্ত টিভিতে প্রচার করায় দর্শকরা এটি উপভোগ করেছেন। বেশ কয়েকটি সিজন দিয়ে শেষ হয় ধারাবাহিকটি।

তবে এর রেশ কাটছে না। এখনো দর্শক সিরিয়ালটি দেখতে চেয়ে অনুরোধ পাঠান দীপ্ত টিভির কাছে। সেই চাহিদায় সাড়া দিয়ে আবারও ‘সুলতান সুলেমান’ প্রচার করতে যাচ্ছে চ্যানেলটি। আসছে ২ জুন থেকে প্রচার হবে এটি শনি থেকে শুক্রবার, সপ্তাহে ৭ দিন। প্রতিদিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুধুমাত্র দীপ্ত টিভির পর্দায় দেখা যাবে ‘সুলতান সুলেমান’।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue