শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

ফের শিক্ষককে অধ্যক্ষের হুমকি, থানায় জিডি

রাবি প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার ১০:৪৪ পিএম

ফের শিক্ষককে অধ্যক্ষের হুমকি, থানায় জিডি

রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুলের এক প্রভাষককে হুমকির পর আরেক সহকারী অধ্যাপককে হুমকির অভিযোগ উঠেছে ওই স্কুলের অধ্যক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় ওই সহকারী অধ্যাপক মতিহার থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান।

ভুক্তভোগী সহকারী অধ্যাপক হলেন জান্নাতুন নাহার। এর আগে গত রোববার ওই স্কুলের প্রভাষক হরেন্দ্রনাথ রায়কে হুমকি দিলে নিরাপত্তা চেয়ে নগরীর মতিহার থানায় জিডি করেন।

লিখিত অভিযোগে জান্নাতুন নাহার উল্লেখ করেন, গত তিন নভেম্বর অধ্যক্ষ শফিউল আলম এক জরুরী মিটিং ডেকে একটি ভিডিও ক্লিপ দেখায়। যেখানে আমি, ফারজানা মুনিরা ও হরেন্দ্রনাথ রায় রাবি স্কুলের একজন শিক্ষকের বিরুদ্ধে মামলার বিষয়ে সাংবাদিকের প্রশ্নের প্রেক্ষিতে বক্তব্য প্রদান করি। যেখানে আমরা ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবি করেছি।

এই ঘটনাকে কেন্দ্র করে অধ্যক্ষ শফিউল জান্নাতুন নাহার সহ ফারজানা মুনিরা এবং হরেন্দ্রনাথ রায়কে অশালীন ভাষায় আক্রমন করেন। জান্নাতুন নাহার লিখিত অভিযোগে আরো বলেন আমরা চাকরি কিভাবে করি তা দেখে নিবেন বলে হুমকি দেন অধ্যক্ষ শফিউল। এছাড়াও নানা রকম ভাবে তিনি (অধ্যক্ষ শফিউল) হুমকি প্রদর্শন করেন।

এসময় অধ্যক্ষের অনুসারী তিনজন শিক্ষক প্রভাষক বাদসা, প্রভাষক মোস্তাফিজুর রহমান ও আবু জাহিদ আল বোরহান চেয়ার ছেড়ে উঠে মারমুখি হয়ে জান্নাতুন নাহারের দিকে তেড়ে আসেন বলে উল্লেখ করেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, স্কুলের শিক্ষককে অধ্যক্ষের হুমকির অভিযোগে রোববার রাতে ভুক্তভোগী শিক্ষক জিডি করেছেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে বলে জানান তিনি।

তবে অভিযোগের বিষয়ে জানতে চাইলে রাবি স্কুলের অধ্যক্ষ শফিউল আলম বলেন তারা উদ্দেশ্য প্রণোদিত হয়ে জিডি করছেন। এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন তিনি।

সোনালীনিউজ/এএসএস/এএস

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue