শুক্রবার, ২৪ মে, ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

ফেসবুকে ভাইরাল বাংলাদেশের ‘পঞ্চপাণ্ডব’

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার ১০:১৪ পিএম

ফেসবুকে ভাইরাল বাংলাদেশের ‘পঞ্চপাণ্ডব’

ছবি ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজকে বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে নিয়েছে বাংলাদেশ দল। সেই লক্ষ্যে আপাতত ঠিক ঠাক এগোচ্ছে টাইগাররা। লিগ পর্বে আয়ারল্যান্ড-উইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত পারফরমেন্স করে দাপটের সাথেই ফাইনালে উঠে বাংলাদেশ। পারফরমেন্সের এই ধারাবাহিকতা অব্যাহত রেখে প্রথমবারের মতো ত্রিদেশীয় সিরিজের শিরোপাও জিততে চায় মাশরাফিরা।

শুক্রবার (১৭ মে) ডাবলিনের মালাহিডে বাংলাদেশ সময় পৌনে ৪টায় ফাইনালে উইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। টুর্নামেন্টে এখনও পর্যন্ত অপরাজিত থাকায় উজ্জীবিত লাল সবুজ জার্সিধারীরা। সিরিজে দুর্দান্ত নৈপুন্য প্রদর্শন করে আলোচনায় ‘পঞ্চপাণ্ডব’ খ্যাত মাশরাফি বিন মুর্ত্জা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

ফাইনাল সামনে রেখে বৃহস্পতিবার (১৬ মে) ঐচ্ছিক অনুশীলন করেছে বাংলাদেশ দল। ঐচ্ছিক হওয়ায় অনেক ক্রিকেটার বিশ্রাম নিয়েছেন। আর পিঠের চোটের কারণে অনুশীলনে যোগ দেননি সাকিব আল হাসানও। সারাদিন হোটেলেই কাটিয়েছেন এই অলরাউন্ডার।

হোটেলে সাকিবের সঙ্গে আড্ডায় যোগ দিয়েছেন বাংলাদেশের ‘পঞ্চপাণ্ডব’ খ্যাত ৫ ক্রিকেটার। সামাজিক যোগাযোগ মাধ্যম সেই বিশেষ মুহূর্তের ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মুশফিকুর রহিম। সেই ছবি এরইমধ্যে যা ভাইরাল হয়েছে।  

বাংলাদেশ সময় রাত পৌনে ন'টার দিকে মুশফিকের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড করা ছবিতে দেখা যায় মাশরাফি বিন মুর্ত্জা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ একই রুমে একই বিছানায় শুয়ে-বসে হাসিমুখে আড্ডা দিয়ে সময় কাটাচ্ছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই