শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রাহায়ণ ১৪২৬

বউভাতে অতিথিদের যা যা খাওয়ালেন মোস্তাফিজ

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ জুলাই ২০১৯, শনিবার ০৭:১৬ পিএম

বউভাতে অতিথিদের যা যা খাওয়ালেন মোস্তাফিজ

ঢাকা: বিয়েটা অনেকটা চুপিসারে সেরেছিলেন মোস্তাফিজুর রহমান। তবে জাঁকালো অনুষ্ঠান করে নববধূকে ঘরে তুলে নিলেন কাটার মাস্টার। বন্ধ-বান্ধব, আত্মীয়স্বজন ও এলাকাবাসী ছাড়া নানা পেশার প্রায় আড়াই হাজার মানুষ মোস্তাফিজের বউভাত অনুষ্ঠানে হাজির ছিলেন। আমন্ত্রিত অতিথিরা ছাড়াও নানা জায়গা থেকে তাঁর ভক্তরাও এসেছিলেন অনুষ্ঠানে।

সামিয়া পারভিনের সঙ্গে মোস্তাফিজের দ্বিতীয় ইনিংস শুরু হয়েছিল গত ২২ মার্চে। সামিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ে মনোবিজ্ঞান বিভাগে অনার্স প্রথম বর্ষের ছাত্রী।

মোস্তাফিজের বউভাতে এসেছিলেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৪ আসনের সাংসদ আফম রুহুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মনসুর আলী, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ, সাতক্ষীরার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপারসহ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, আইনজীবী, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

মোস্তাফিজের বড় ভাই মাহফুজুর রহমান মিঠু জানিয়েছেন, মোস্তাফিজের বউভাত অনুষ্ঠানে প্রায় দুই হাজার অতিথিকে নিমন্ত্রণ করা হয়েছে। তবে আয়োজন ছিল আড়াই হাজার মানুষের কথা মাথায় রেখে। খাবার তালিকায় ছিল খাসি ও গরুর মাংসের বিরিয়ানি, খাসি ও গরুর মাংসের রেজালা, মুরগির মাংস, ভেটকি, চিংড়ি মাছ, ডিম সেদ্ধ, দই ও ঠান্ডা কোমল পানীয়।

বিশ্বকাপে দারুন পারফর্ম করেছেন মোস্তাফিজ। আট ম্যাচে তুলে নিয়েছেন ২০ উইকেট। পরপর দুই ম্যাচে পেয়েছেন ৫ উইকেট করে। এখনো অবধি বিশ্বকাপে দ্বিতীয় সেরা বোলার মোস্তাফিজ। সবচেয়ে বেশি উইকেট পেয়েছেন অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক। ২০ উইকেট নিয়ে মোস্তাফিজ আছেন দুই নম্বরে। ২০ জুলাই শ্রীলঙ্কার বিমান ধরার আগেই বউভাত অনুষ্ঠানটি সেরে নিলেন। যদিও এটা বিশ্বকাপের আগেই ঠিক করা ছিল।

সোনালীনিউজ/আরআইবি/