মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

বগুড়ায় নারী এএসআইয়ের বিষপানে আত্মহত্যা

নাহিদ আল মালেক, বগুড়া | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার ১১:৪৪ এএম

বগুড়ায় নারী এএসআইয়ের বিষপানে আত্মহত্যা

বগুড়া: দাম্পত্য বিরোধের জের ধরে বগুড়ার ধুনট থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রোজিনা খাতুন (৩২) গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে দুপুর ১২টার দিকে ধুনট থানা ভবনের পাশে ভাড়া বাসায় তিনি গ্যাস ট্যাবলেট পান করেন।

থানা সূত্রে জানা যায়, নাটোরের সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের নান্নু মিয়ার মেয়ে রোজিনা খাতুনের ২০০৭ সালে পুলিশ কনস্টেবল পদে চাকরি হয়। গত ২০০৮ সালে একই এলাকার আব্দুল লতিফ মোল্লার ছেলে হাসান আলীর সাথে রোজিনার বিয়ে হয়। রোজিনার স্বামী হাসান আলী সিংড়া উপজেলার দমদমা কারিগরি স্কুলের সহকারী শিক্ষক। রোজিনা-হাসানের দাম্পত্ত জীবনে ১ ছেলে ও ১ কন্যা সন্তানের জন্ম হয়।

রোজিনা খাতুন এএসআই পদে পদোন্নতি পেয়ে ২০১৮ সালের ১৮ জানুয়ারি ধুনট থানায় যোগদান করেন। ছেলে ও মেয়েকে নিয়ে থানা ভবনের পাশে একটি বাসায় ভাড়া থাকেন। স্বামী হাসান আলী চাকরির সুবাদে গ্রামের বাড়িতে থাকেন। রোজিনা খাতুন মঙ্গলবার দুপুর ১২টার দিকে ভাড়া বাসায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় রোজিনার মা ও বাবা ওই ভাড়া বাসায় ছিলেন।

রোজিনার বাবা নান্নু মিয়া বলেন, ৫/৬ বছর ধরে জামাতার সাথে আমার মেয়ের পারিবারিক বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছে। জামাতা হাসান আলী বৃহস্পতিবার রোজিনার ভাড়া বাসায় বেড়াতে আসেন। সেখান থেকে শনিবার সকালে গ্রামের বাড়িতে চলে যান। জামাতা চলে যাওয়ার পর থেকেই মেয়ের মন খারাপ ছিল। এ অবস্থায় রোজিনা ভাড়া বাসায় গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মোহাম্মাদ সালেহ বলেন, বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে নারী পুলিশ কর্মকর্তা অসুস্থ হয়ে পড়েন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, দাম্পত্য কলহের কারণে নারী পুলিশ কর্মকর্তা আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনাটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue