বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

বঙ্গবন্ধুর ছবির সামনে বোন-মেয়ের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার ০৯:২৬ এএম

বঙ্গবন্ধুর ছবির সামনে বোন-মেয়ের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি ভাইরাল

ঢাকা : ডিজিটাল বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যার তোলা সেলফিটি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির সামনে ছোট বোন শেখ রেহানা ও কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের সঙ্গে সেলফি তুলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে তিনি এই সেলফিটি তোলেন। রাতে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ওয়ালে ওয়ালে ঘুরতে দেখা যায়। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তোলা সেলফি এরই মধ্যে নিজের ফেসবুকে পোস্ট দিয়েছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস রানা।

তিনি লিখেছেন, ‘আজ সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমিতে জাতির পিতার প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে ছোট বোন শেখ রেহানা, কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে সঙ্গে নিয়ে সেলফি তুলছেন ডিজিটাল বাংলাদেশের রূপকার, প্রযুক্তি বান্ধব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

প্রযুক্তি বান্ধব প্রধানমন্ত্রী হিসেবে পরিচিত শেখ হাসিনা সুযোগ পেলেই নাতি-নাতনীদের নিয়ে মোবাইল ফোনে গেমস খেলেন। আবার কখনো কখনো গ্রাম বাংলার অপরূপ দৃশ্য তিনি নিজের ফোনে ধারণ করেন।

গত ২৪ জানুয়ারি টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে পদ্মা নদীর উপর নির্মিত স্বপ্নের পদ্মা সেতুর দৃশ্য বঙ্গবন্ধু কন্যা নিজের ক্যামেরাতে ধারণ করেন।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue