বুধবার, ১৫ জুলাই, ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭

বঙ্গবন্ধুর মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আ.লীগের দোয়া

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০১ জুন ২০২০, সোমবার ১০:৩৪ পিএম

বঙ্গবন্ধুর মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আ.লীগের দোয়া

ঢাকা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার দাদি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মা শেখ সায়েরা খাতুনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ জুন) আওয়ামী লীগ সভাপতি ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বঙ্গবন্ধুর মাতা শেখ সায়েরা খাতুনের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫-এর ১৫ আগস্টের সকল শহীদ ও পরলোকগত বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করা হয়। একই সাথে বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রতিরোধ ও এর সংকট মোকাবিলায় বাংলাদেশের সফলতা কামনা করা হয় এবং করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের আত্মার মাগফেরাত কামনা ও আক্রান্ত হয়ে চিকিৎসাধীন সবারর সুস্থতা কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, মির্জা আজম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য সাহাবুদ্দীন ফরাজী প্রমুখ।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue