বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

বদলি চেয়ে আবেদন সেই সাধনার, বোরখা পরে অফিস

জামালপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ০৯:১৮ পিএম

বদলি চেয়ে আবেদন সেই সাধনার, বোরখা পরে অফিস

জামালপুর: প্রতিদিন পৌনে ৯টায় রিকশাযোগে ডিসি অফিস প্রাঙ্গণে নামেন। সবার অগোচরে সিঁড়ি বেয়ে জেলা প্রশাসকের গোপনীয় শাখার প্রটোকল অফিসার মো. সাখাওয়াত হোসেনের কাছে হাজিরা খাতায় স্বাক্ষর দিয়ে ৫ মিনিট অবস্থান করে দ্রুত কর্মস্থল ত্যাগ করেন জামালপুরে ডিসির সঙ্গে যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়া সানজিদা ইয়াসমিন সাধনা। 

এরই মধ্যে বদলি চেয়ে জেলা প্রশাসক বরাবরে আবেদন করেছেন। গোপনে কর্মস্থলে অফিসও করছেন তিনি। বোরখা পরে মুখে নেকাব লাগিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে যাতায়াত করছেন সাধনা। 

এর আগে অসুস্থতার কারণ দেখিয়ে ৭ আগস্ট ৩ দিনের ছুটির আবেদন করলে তা মঞ্জুর হয়। ছুটি কাটিয়ে ১ সেপ্টেম্বর ফের অসুস্থতার কারণ দেখিয়ে ৫ দিনের করলে তা নামঞ্জুর করেন নবাগত জেলা প্রশাসক মো. এনামুল হক।

এদিকে, ডিসি আহমেদ কবীর ও সানজিদা ইয়াসমিন সাধনার যৌন কেলেঙ্কারির ঘটনায় জামালপুরের ভাবমূর্তি ক্ষুণ্ণকারী সাধনার ডিসি অফিসে যাতায়াতে ক্ষোভ প্রকাশ করেছে জামালপুরের নানা শ্রেণী-পেশার মানুষ। ২৯ আগস্ট বৃহস্পতিবার ডিসির বিরুদ্ধে তদন্ত শুরু হয়। ৫ সদস্যের এই তদন্ত কমিটির ১০ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের কথা ছিল। তদন্ত সম্পন্ন না হওয়ায় ৮ সেপ্টেম্বর রোববার থেকে আরো ১০ দিনের তদন্তের সময় বাড়ানো হয়েছে। তদন্তের সময় বাড়ানো নিয়ে জামালপুরের মানুষের মধ্যে শুরু হয়েছে কানাঘুষা। তদন্তের নামে সময়ক্ষেপণ করে ডিসিকে বাঁচানোর চেষ্টা না করে দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে জামালপুরের নানা শ্রেণী-পেশার মানুষ।

বিষয়টি নিয়ে জামালপুরের নবাগত জেলা প্রশাসক মো. এনামুল হক বলেন, সাধনা বদলির আবেদন করেছে, সেটা তদন্ত কমিটি দেখবে। যেহেতু চাকরি থেকে বাদ পড়েনি- তাই হাজিরা খাতায় স্বাক্ষর দিয়ে চলে যাচ্ছে। 

তিনি আরো বলেন, সময় বৃদ্ধি করা হয়েছে। সঠিক তদন্তে উপযুক্ত বিচারের আশ্বাস দিয়েছেন তিনি।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue