শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭

বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রের

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার ০৪:৪৭ পিএম

বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রের

ঢাকা : বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মুজাহিদুল ইসলাম মৃদুল (২০) নামে এক কলেজছাত্রের।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকালে রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয় মোটরসাইকেল আরোহী মৃদুল। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মৃদুলের বন্ধু সাজ্জাদ হোসেন নাইম জানান, বিকালে আরেক বন্ধু রায়হান তালুকদারের মোটরসাইকেলে এলাকাতেই ঘুরতে বের হয় দুজন। মোটরসাইকেলটি চালাচ্ছিল রায়হান।

ডেমরা স্টাফ কোয়ার্টার মোড়ের কিছু দূরেই চলন্ত অবস্থায় একটি ট্রাক তাদের পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ বামে চাপিয়ে ফেলে। এতে তাদের মোটরসাইকেল চাপা পড়ে।

তখন রায়হান ডান দিকে কাত হয়ে পড়ে যেতে চাইলে মৃদুল রায়হানকে হাত দিয়ে টেনে ধরে সোজা করে। তবে সে নিজেই আর ভারসাম্য রাখতে পারেনি। তখন ডান পাশে মৃদুল কাত হয়ে পড়ে গেলে প্রথমে তার পায়ের ওপর দিয়ে ট্রাকের চাকা চলে যায়। পরে পেছনের চাকায় পিস্ট হয় সে।

এরপর বন্ধু রায়হানই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তবে সেখানে নিয়ে যাওয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানান, ডেমরা সালামবাগ ৩ নম্বর রেডের ২ নম্বর বাড়িতে পরিবারের সঙ্গে থাকত মৃদুল। ৬ ভাই ও ১ বোনের মধ্যে ৫ম ছিল সে। ডেমরায় তাদের স্থায়ী বাড়ি। তার বাবা মাহফুজ মিয়া বেশ কয়েক বছর আগেই মারা গেছেন।

নিহতের বড় ভাই মোফাজ্জেল হোসেন জানান, গতকাল আসরের নামাজের কিছুক্ষণ পর বাসা থেকে কাউকে কিছু না বলেই বের হয় মৃদুল। এর আধাঘণ্টা পরই শুনতে পাই সে স্টাফ কোয়ার্টার এলাকায় অ্যাকসিডেন্ট করেছে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরপর সন্ধ্যায় হাসপাতালে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পাই।

তিনি আরো জানান, কবি নজরুল কলেজের উচ্চ মাধ্যমিকের পরীক্ষার্থী ছিল মৃদুল। তবে গতবার সে পরীক্ষা দেয়নি। এবার পরীক্ষা দেওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

ডেমরা থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, দুর্ঘটনার পরপরই খবর পেয়ে ট্রাকচালককে আটক করা হয়েছে এবং ট্রাকটিও জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। আর ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue