বুধবার, ১২ আগস্ট, ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭

বন্ধু রনোকে দেখতে হাসপাতালে গেলেন ডা. জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ জুলাই ২০২০, বৃহস্পতিবার ০৫:১৮ পিএম

বন্ধু রনোকে দেখতে হাসপাতালে গেলেন ডা. জাফরুল্লাহ

ঢাকা: করোনাভাইরাসে আক্রান্ত বিশিষ্ট বাম নেতা ও সিপিবি’র পলিটব্যুরোর সদস্য হায়দার আকবর খান রনোকে দেখতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে গিয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। এই সময় বন্ধু রনোর স্বাস্থ্য ও চিকিৎসার সর্বশেষ অবস্থার খোঁজ নিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে ঢামেকে তাকে দেখতে যান জাফরুল্লাহ। গত ২৯ জুন রনোর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। জাতীয় ঐক্যফ্রন্টের দফতরের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলম মিন্টু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ডা. জাফরুল্লাহ আধা ঘণ্টার মতো সেখানে অবস্থান করে রনোর চিকিৎসার খোঁজখবর নেন। বন্ধু রনোর উন্নত চিকিৎসার জন্যে যে কোনও আর্থিক সহযোগিতা করতে প্রস্তুত বলেও জানান ডা. জাফরুল্লাহ।’

রনোর দ্রুত সুস্থতা কামনা করে ডা. জাফরুল্লাহ বলেন, ‘তুমি বাংলাদেশের জীবিত শেষ বিপ্লবী মার্কসবাদী নেতা। দেশের ক্রান্তিকালে আমাদের জনগণের মুক্তির আন্দোলনে তোমাকে বেঁচে থাকতে হবে।’

এই সময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) প্রধান অধ্যাপক ডা. নজীব মোহাম্মদ, রেডিওলজি প্রধান অধ্যাপক ডা. মতিন খান, অধ্যাপক ডা. শওকত আরমান প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৫ মে ডা. জাফরুল্লাহ চৌধুরী নিজেও করোনাভাইরাস আক্রান্ত হন। আর গত ১৩ জুন তৃতীয় দফায় তার করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসে। যদিও তিনি এখনও গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে ডা. জাফরুল্লাহ কোরনামুক্ত হওয়ার পর দিন ১৪ জুন মরহুম আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের শেষ বিদায়ে অংশ নিতে বানানী কবরস্থানে গিয়েছিলেন।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue